ঢাকাThursday , 4 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মাদারীপুর শিবচরে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

    admin
    April 4, 2024 12:51 am
    Link Copied!

    আলমগীর হোসেন
    মাদারীপুর প্রতিনিধি।

    মাদারীপুর শিবচর উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র, উদ্যোগে ০৩/০৪/২০২৪ ইং রোজ বুধবার শিবচর পৌরসভা কলেজ মোড়ে বিএনপির অস্থায়ী কার্যালয় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন শিবচর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি, জননেতা জনাব ইয়াজ্জেম হোসেন রোমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা বিএনপির সদস্য সচিব, জনাব জাহানদার আলী জাহান। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক, এডভোকেট জামিলুর রহমান মিঠু। শিবচর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক, জনাব জয়ের গোমস্তা। শিবচর পৌরসভা বিএনপি’র সভাপতি, মোঃ শাহাদাত হোসেন সফিক। শিবচর পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক,ইমতীয়ার হোসেন চৌধুরী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, শিবচর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোঃ শহিদুল ইসলাম দীপু হাওলাদার।
    উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাশকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মোঃ শহীদ চেয়ারম্যান, উত্তর বহেরাতলা বিএনপি’র সভাপতি, মোঃ শহিদুল ইসলাম, মাদবরচর ইউনিয়ন বিএনপির সভাপতি, মোঃ ইথু চৌধুরী। কাঁঠালবাড়ি চর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ সালাম শেখ,শিবচর উপজেলা কৃষক দলের আহ্বায়ক পদপ্রার্থী, মোঃ লিটন শিকদার। শিবচর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, মোঃ শাওন চৌধুরী ও প্রমুখ। উক্ত অনুষ্ঠানে বক্তব্যে বক্তারা বাংলাদেশের বর্তমান পরিস্থিতি ফ্যাসিস্ট সরকারের দুর্নীতি, অবৈধভাবে ক্ষমতা দখল, দমন প্রেরণ এর কথা ও বর্তমান রাজনৈতিক পরিপ্রেক্ষিতে করণীয়তা তুলে ধরে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com