ঢাকাTuesday , 26 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কালকিনিতে জুয়া খেলার অপরাধে আটক-৫

    Link Copied!

    রিপোর্টঃ এস,এম শাহ্ জালাল, মাদারীপুর।

    মাদারীপুরের কালকিনি থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন এর নির্দেশনায় কালকিনি থানা পুলিশের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে সোমবার ২৫/০৩/২০২৪ইং রাত অনুমান ২৩.০৫ ঘটিকার সময় কালকিনি থানার এনায়েত নগর ইউনিয়নের উত্তর মাঝের কান্দি গ্রামের মোঃ বশির বেপারীর পুকুর পাড়ের পূর্ব পাশে ফাঁকা জায়গা হইতে টাকার বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলার অপরাধে পাঁচ জন কে আটক করেছে থানা পুলিশ। আটক কৃতরা হলেন ১। শিহাব হোসেন (২৭)পিতা- ইদ্রিস সরদার,সাং-এনায়েত নগর, ২। মফিজুল সরদার (২৮) পিতা মৃত- রাজ্জাক সরদার, সাং- পশ্চিম আলীপুর,৩। দিদার হাওলাদার (৪৫) পিতা মৃত- সামছুল হাওলাদার,সাং- এনায়েত নগর সরদার কান্দি,৪। বিল্লাল সরদার (২৭) পিতা মৃত- বশির সরদার,সাং-উত্তর মাঝের কান্দি, ৫। নিয়ামত সরদার (৩৫) পিতা মৃত- মানিক সরদার, সাং-উত্তর মাঝের কান্দি, সর্ব থানা- কালকিনি ,জেলা- মাদারীপুর।
    গ্রেফতারকৃতদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহার ১(এক) সেট তাস ও নগদ(৭) সাঁত হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে কালকিনি থানায় নিয়মিত মামলা রুজু করা হইয়াছে। কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, জুয়া পারিবারিক ও সামাজিক বিশৃঙ্খলা সৃষ্টি করে, অন্যান্য অপরাধের জন্ম দেয়। তাই জুয়া প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com