ঢাকাMonday , 25 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ২৫ মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা

    admin
    March 25, 2024 10:38 pm
    Link Copied!

    মোঃ মাসুদ ফারুক বাবলু বিশেষ প্রতিনিধি বগুড়া

    বগুড়ার শেরপুর উপজেলাধীন ০৮ নং সুঘাট ইউনিয়ন অন্তর্গত কল্যানী গ্রামের বদ্ধভূমিতে ২৫ মার্চ গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় সুঘাট ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ এর সঞ্চালনায় উক্ত সভায় সভাপতিত্ব করেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক জনাব মুন্সি সাইফুল বারী ডাব্লু।
    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলার নির্বাহী অফিসার জনাব সুমন জিহাদী।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব শাহজামাল সিরাজী, শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রেজাউল করিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ওবায়দুল করিম ও আওয়ামী লীগ নেতা আব্দুর রউফসহ সুঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি টি এম গফুর ও কল্যানী হাইস্কুলের‌ প্রধান শিক্ষক সুদেব চন্দ্র এবং আরো অনেক স্হানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    প্রধান অতিথি জনাব সুমন জিহাদী বলেন অদ্যকার সভার সভাপতি জনাব মুন্সি সাইফুল বারী ডাব্লুর প্রস্তাব অনুযায়ী ২০১৫ সালে ০৭ মে রোজ শুক্রবার তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সারোয়ার এর একান্ত সহযোগিতায় সুঘাট ইউনিয়ন অন্তর্গত কল্যানী গ্রামে এই বদ্ধভূমিতে শহীদের স্মরণে স্মৃতিস্তম্ভটি নির্মাণ করা হয়।উক্ত শহীদ স্মৃতিস্তম্ভে সভা শেষে সকল নেতৃবৃন্দ শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com