ঢাকাWednesday , 21 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঁচবিবিতে পৌর ছাত্রলীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

    admin
    February 21, 2024 2:48 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জ্ঞান দিয়েছি দেয়নি তবু বাংলা ভাষার মান, নির্ভয়ে তাই গাইতে এমন ভাষার গান” এই শ্লোগানকে ধারণ করে জয়পুরহাটের পাঁচবিবিতে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

    এ উপলক্ষে বুধবার সকালে পাঁচবিবি পৌর ছাত্রলীগের আয়োজনে এক আলোচনা সভা পৌর পার্কের শহিদ স্মৃতি চত্ত্বরে পৌর ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সুরুজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজুর সঞ্চালনায়ে

    এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু সাঈদ আল মাহবুব চন্দন, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব।

    পৌর কাউন্সিলর ও প্যানেল চেয়ারম্যান মোশাইদ আল আমিন সাদ, কাউন্সিলর মামুন ফকির, সাবেক ছাত্রনেতা মাহমুদুল হাসান সাগর সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

    এর আগে পৌর ছাত্রলীগের কার্যালয় হতে দিবসের শুরুতে প্রভাত ফেরি বের করেন। এতে ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com