ঢাকাMonday , 25 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গণহত্যা দিবসে সিপিবি’র আলোক প্রজ্জ্বালন

    admin
    March 25, 2024 10:55 pm
    Link Copied!

    গণহত্যা দিবসে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)-র উদ্যোগে আলোক প্রজ্জ্বালন ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যা ৭টায় ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে এ আয়োজন করা হয়।

    আলোক প্রজ্জ্বালন পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ। সমাবেশ শেষে শপথবাক্য পাঠ করান সিপিবি সভাপতি মোহাম্মদ শাহ আলম। সমাবেশে সিপিবি’র কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক এম এম আকাশ, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মন্টু ঘোষসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে বক্তারা দেশের বাম-প্রগতিশীল ও গণতান্ত্রিক শক্তিতে ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতি লুটপাটের বিরুদ্ধে অবস্থান নিয়ে ৭১’র চেতনায় মুক্তিযুদ্ধের বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য লড়াই করার আহবান জানান। সেই সাথে নেতৃবৃন্দ অবিলম্বে সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধ ও গণহত্যা দিবসকে আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতির দাবি জানান।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com