ঢাকাMonday , 4 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নওগাঁর নিয়ামতপুরে বীর মুক্তিযোদ্ধা সরদার ময়েজ উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

    admin
    March 4, 2024 7:13 pm
    Link Copied!

    নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন নওগাঁর নিয়ামতপুরের বাহাদুরপুর ইউনিয়নের জোনাকি গ্রামের বীর মুক্তিযোদ্ধা সরদার ময়েজ উদ্দিন (৯০)।
    তিনি রবিবার (৩ মার্চ) সকাল সাড়ে ৭ টার দিকে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
    তিনি জোনাকি গ্রামের মৃত- লাহার উদ্দিন সরদারের ছেলে। সোমবার (৪ মার্চ) বেলা ১১টায় নিজ বাসভবনের সামনে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারকি করবস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। জানাজায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রূপম দাস, অফিসার ইন চার্জ মাইদুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জনি আহমেদ।
    জানাজায় আরো উপস্থিত ছিলেন শিক্ষক, সাংবাদিক মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন সর্বস্তরের জনসাধারণ।
    মরহুমের জানাজায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, ছেলে, মেয়ে আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com