ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বিপিএম পদক পেলেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম

    admin
    February 29, 2024 2:29 pm
    Link Copied!

    লাবলু বিশ্বাস
    পাবনা জেলা প্রতিনিধি
    প্রকাশিত : ২৩:৫৪, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    বিপিএম পদক পেলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, পাবনা।

    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম কে বি পিএম পদক
    পরিয়ে দেন।

    কর্মজীবনে তিনি অসীম সাহসিকতার সঙ্গে অনেক ঝুঁকিপূর্ণ অপারেশনের দায়িত্ব পালন করেছেন। এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম-সাহসিকতা) পেয়েছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাসুদ আলম। গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে পুলিশ সপ্তাহের প্রথমদিন বার্ষিক কুচকাওয়াজ পরিদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম সাহসিকতার স্বীকৃতি স্বরূপ তাকে এ পদক প্রদান করেন।

    এক প্রতিক্রিয়ায় মাসুদ আলম বলেন, প্রত্যেকটি পুরস্কারই আনন্দের। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে নেয়া পুরস্কার নিঃসন্দেহে সবচেয়ে বড় পাওয়া। এই অর্জন কাজের গতি ও জনগণের সেবা করার স্পৃহা অনেক গুণ বাড়িয়ে দিবে।

    এ পুরস্কার প্রাপ্তিতে মাসুদ আলম প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, রাজশাহী রেঞ্জ ডিআইজি সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

    উল্লেখ্য, বগুড়ার আদমদীঘি উপজেলার কোচকুড়ি গ্রামের আলহাজ মোজাম্মেল হক ও মৃত মেহেরুন নেছা দম্পতির সন্তান মাসুদ আলম। তিন ভাই ও তিন বোনের মধ্যে চতুর্থ তিনি। ব্যক্তিগত জীবনে বিবাহিত ও দুই ছেলে সন্তানের জনক:
    ২৮ তম বিসিএসএ উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে যোগদান করেন মাসুদ আলম। রাজশাহীর সারদায় প্রশিক্ষণ শেষে ২০১২ সালের শুরুতে দিনাজপুর জেলা পুলিশে সহকারী পুলিশ সুপার হিসেবে প্রথম কর্মজীবন শুরু করেন। ২০২০ সালের ২৩ জুলাই তিনি পাবনা জেলা পুলিশে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগ দেন।

    পাবনায় যোগদানের পর থেকেই তিনি সাহসিকতার সঙ্গে বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্‌ঘাটন ও আসামি গ্রেপ্তার অভিযানে নেতৃত্ব দেন। কাজ দিয়ে সাধারণ মানুষের কাছে আস্থার নাম হয়ে উঠেছেন মাসুদ আলম।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com