ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবেদ হোসেন মিলনের লিফলেট বিতরণ ও গনসংযোগ

    admin
    February 29, 2024 2:45 pm
    Link Copied!

    আমাদের নওগাঁ নিয়ামতপুর প্রতিনিধি বিদ্যুৎ হোসেন

    নওগাঁ নিয়ামতপুর উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবেদ হোসেন মিলন ব্যস্ত সময় পার করছেন তার নির্বাচনী এলাকায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা ও লিফলেট বিতরণী ও গনসংযোগ করে। এ সময় নেয়ামতপুর উপজেলা ঘুরে দেখা যায় আবেদ হোসেন মিলন প্রতিদিনই নিয়ামতের উপজেলার বিভিন্ন ওয়ার্ডে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন এবং তিনি তার নির্বাচনী এলাকায় ভোটারদের কাছে বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন। আবেদ হোসেন মিলন, তার পিতার নাম মৃত আনোয়ার হোসেন। মাতা মোসাম্মৎ হাসনা হেনা। আবেদ হোসেন মিলন ২৯ আগস্ট ১৯৭৫ সালে নওগাঁ নিয়ামতপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। উপজেলায় জন্মগ্রহণ করেন তিনি 1997 সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বিএসএস সম্মান অর্জন এবং ১৯৯৯ সালে রাষ্ট্রবিজ্ঞানে এম এস ডিগ্রি অর্জন করেন। ১৯৯২ সাল থেকে ১৯৯৩ সাল পর্যন্ত নিয়ামতপুর ডিগ্রী কলেজে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও ১৯৯৩ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত নেয়ামতপুর উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯৬ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে শহীদ সোহরাওয়ার্দী হল শাখায় বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯৭ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত, রাজশাহী বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও ২০০৪ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত, নেয়ামতপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পালন সহ ও জেলা আওয়ামী লীগের সদস্য, এবং বর্তমানে জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। জনাব আবেদ হোসেন মিলন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ১৯৯৩ সালে থেকে ২০০১ সাল, পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা বিরোধে আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছেন যা সেসময় আওয়ামী লীগের রাজনীতিতে তিনি প্রশংসা করিয়েছেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় অধ্যায়ন কালে জামাত শিবির বাহিনীর সন্ত্রাসী দ্বারা গুরুতর আহত হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও জাতির পিতা বঙ্গবন্ধু কন্যার জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় চিকিৎসা গ্রহণ করেন। ছাত্রলীগের রাজনীতি করাকালীন সময় জামাত শিবির বাহিনীর মিথ্যা মামলায় রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কারাগার থেকে শিক্ষা জীবনের সর্বশেষ পরীক্ষা, এমএসএস দেন তিনি।

    এ সময়ে এডিপি বাংলার এক সাক্ষাৎকারে তিনি আমাদেরকে বলেন আমি রাজনৈতিক জীবনে বহুবার কারাবরণ করেছি মিথ্যা মামলায় জেল খেটেছি এখন সময় হয়েছে আমার এলাকার মানুষের জন্য কিছু করার
    এ সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন আমি যদি নিয়ামতপুর উপজেলার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে নেয়ামতপুর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো। এবং সন্ত্রাস মাদক টেন্ডারবাজি সহ তো কিছুর বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করব। তিনি আরো বলেন নেয়ামতপুর উপজেলা একটি দরিদ্রতম একটি উপজেলা এখানকার মানুষ খুবই সাধারণ ভাবে জীবন যাপন করে এখানে শিক্ষার হার কম থাকায় বাল্যবিবাহ প্রচলন রয়েছে আমি নির্বাচিত হতে পারলে আমার নেতা খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ও জননেত্রী শেখ হাসিনার আমি এই নিয়ামতপুর উপজেলা থেকে বাল্যবিবাহ সহ সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারবো।
    তাই আমি সিদ্ধান্ত নিয়েছি এবার উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করে আমি নেয়ামতপুর উপজেলা সাধারণ মানুষের জন্য কিছু করতে চাই এবং সাধারণ মানুষের ভালোবাসা নিয়ে তাদের পাশে দাঁড়াতে চাই। আমার দেশ প্রতিদিন এক প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।এসময় অত্র উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ সহ নানান শ্রেণী পেশার মানুষ এই লিফলেট বিতরণে অংশগ্রহণ করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com