ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • আসন্ন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুরুজ্জামান সরদার

    admin
    February 29, 2024 2:18 pm
    Link Copied!

    রিপোর্টঃ এস,এম শাহ্ জালাল,কালকিনি, মাদারীপুর।

    আসন্ন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন তরুণ সমাজ সেবক গরিব দুঃখী মানুষের আস্থার ঠিকানা, কালকিনি উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ যুক্তরাষ্ট্র শাখার বিপ্লবী সাবেক সভাপতি জননেতা মোঃ নুরুজ্জামান সরদার। তিনি সমাজের বিভিন্ন সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সামাজিক সেবা মূলক কাজ করে যাচ্ছেন।

    নুরুজ্জামান সরদার কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারের চর গ্রামের(সমিতির হাট) ঐতিহ্যবাহী সরদার বংশের মোঃ আকফত আলী সরদার (মাস্টার) এর পুত্র। নুরুজ্জামান সরদারের পিতা একজন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। ছয় ভাই ও এক বোনের মধ্যে নুরুজ্জামান সরদার ৫ম।

    বর্তমানে নুরুজ্জামান সরদারের বাবা, মা, চার ভাই, বোন, বোনের জামাই, নিজের ছেলে মেয়ে ও ভাই, বোনের ছেলে মেয়ে সহ পরিবারের প্রায় ২০জন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

    নুরুজ্জামান সরদার যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের একজন নিবেদিত প্রাণ হওয়ার কারনে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতিয়ার হিসেবে নুরুজ্জামান সরদার কে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসাবে মনোনীত করেন এবং সততা ও নিষ্ঠার সাথে সাংগঠনিক দায়িত্ব পালন করেছেন।

    নুরুজ্জামান সরদার বাংলাদেশের বিভিন্ন জেলার সুবিধা বঞ্চিত নানান শ্রেণী পেশার মানুষের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন।

    কালকিনি উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা,এতিম খানায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সহযোগিতার হাত বারিয়ে সাধারণ মানুষের মনের মনি কোঠায় স্থান করে নিয়েছেন। সভা, সমাবেশ, বিয়ে, মসজিদ মাদ্রাসা এতিম খানাসহ বিভিন্ন স্থানে তার উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। বিগত কয়েক বছর ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মানবিক সেবামুলক কাজ করে এলাকাবাসীর মনের মনি কোঠায় স্থান করে নিয়েছেন ।

    তাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের যুব সমাজ,আবাল বৃদ্ধ সকলের প্রত্যাশা মানবিক নেতা তিনিই পারেন উপজেলাবাসীর মুখে হাঁসি ফোঁটাতে ।

    উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারন সমানুষের সাথে আলাপ করে জানা গেছে, তারা আসন্ন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নুরুজ্জামান সরদার কে প্রার্থী হিসেবে পেতে চান।

    নুরুজ্জামান সরদারের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি কালকিনি উপজেলার সন্তান আমি প্রবাসে থাকলেও আমার মন পরে থাকে আমার এলাকায়, আমি ছাত্র জীবন থেকে ছাত্রলীগ করেছি,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ করেছি এবং যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছি।

    এখন আমার উপজেলার সাধারণ মানুষ যদি আমাকে তাদের সেবা করার সুযোগ দেন তাহলে আমি আমার সবটুকু দিয়ে কালকিনি বাসীর উন্নয়ন করে যাবো এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গরার যে লক্ষ তা সাধারণ মানুষ কে সাথে নিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার চেষ্টা করে যাবো।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com