ঢাকাMonday , 26 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাণীনগর হাসপাতালে মতবিনিময় সভা অনুষ্ঠিত

    admin
    February 26, 2024 3:11 pm
    Link Copied!

    আবু সাইদ চৌধুরী রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ-নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে হাসপাতালের সেমিনার কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য এ্যাড. ওমর ফারুক সুমন।
    এর আগে প্রধান অতিথি পুরো হাসপাতাল প্রাঙ্গন ঘুরে দেখেন। হাসপাতালে সেবা নিতে আসা বিভিন্ন রোগীদের সঙ্গে কথা বলেন। প্রতিটি ওয়ার্ডে ভর্তি থাকা বিভিন্ন রোগীদের কাছে হাসপাতালের প্রদান করা সেবার মান সম্পর্কে খোঁজখবর নেন। প্রতিটি ওয়ার্ডের টয়লেটগুলোও তিনি ঘুরে ঘুরে দেখেন। এসময় বিভিন্ন সমস্যা দ্রুত সমাধান করে হাসপাতাল থেকে জটিল রোগসহ যাবতীয় রোগের চিকিৎসা সেবা প্রতিটি মানুষের দ্বোরগড়ায় সহজেই পৌছে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকারকে শতভাগ বাস্তবায়ন করতে তার সার্বিক সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে বলে জানান প্রধান অতিথি।
    এসময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মুনির আলী আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান কচি, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি রাণীনগর উপজেলা কমিটির আহ্বায়ক আব্দুল কাদের পিন্টু, যুগ্ম আহ্বায়ক রোস্তম আলী মন্ডল প্রমুখ। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com