ঢাকাThursday , 22 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাণীগাঁও ইউনিয়ন বাসীর সাথে সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমনের মত বিনিময়

    admin
    February 22, 2024 12:39 pm
    Link Copied!

    আব্দুল জাহির মিয়া চুনারঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জ-৪(চুনারুঘাট-মাধবপুর)আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এর সাথে মত বিনিময় করেছে চুনারুঘাট উপজেলার রাণীগাও ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

    (২১ ফেব্রুয়ারি)বুধবার সন্ধায় রাণীগাও ইউনিয়ন পরিষদ মাটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি’র সাধারণ সম্পাদক কাউছার আহমেদ এর পরিচালনায় ও স্কুল শিক্ষক চৌধুরী মামুন ইউসুফ রেজা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-৪(চুনারুঘাট-মাধবপুর)আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

    বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাংকার রায়হান উদ্দিন,তরুণ শিল্পপতি হাবিবুর রহমান জুয়েল,উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু,সেক্রেটারি শেখ হারুন, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রহমান,সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহেল আরমান,পৌর ছাত্রলীগের সভাপতি সম্রাট মিয়া,বক্তব্য রাখেন,সাংবাদিক সুলতান খান মেম্বার।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com