ঢাকাFriday , 16 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাবনা ঈশ্বরদীতে ৬০ ঘন্টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

    admin
    February 16, 2024 10:08 am
    Link Copied!

    লাবলু বিশ্বাস
    পাবনা জেলা প্রতিনিধি,
    আগামীকাল থেকে টানা ৬০ ঘন্টা গ্যাস থাকবে না ঈশ্বরদীতে।
    পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের ঈশ্বরদী রিজিওনাল অফিসের ব্যবস্থাপক মোঃ ইব্রাহিম হোসেন চাকলাদার এক বিজ্ঞপ্তিতে বলেন ১৫ ফেব্রুয়ারি সকাল ৮ থেকে ১৮ই ফেব্রুয়ারি সকাল আটটা পর্যন্ত ঈশ্বরদীতে টানা ৬০ ঘন্টা গ্যাস সরবরাহ বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।
    গ্যাস সঞ্চালন পাইপ লাইনের কাজের জন্য ঈশ্বরদীতে আজ ১৫ই ফেব্রুয়ারি রাত ৮ থেকে ১৮ ফেব্রুয়ারি সকাল ৮ টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।
    উক্ত বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় সড়ক ও জনপথ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন সাসেক সড়ক সংযোগ প্রকল্পের চাহিদা অনুযায়ী হাটিকুমরুল ইন্টারচেইঞ্জ এলাকায় অবস্থিত জিটিসিএল এর ৩০ ইঞ্চি ব্যাসের গ্যাস সঞ্চালন পাইপ লাইনের ১.৩২ কি..মি অংশ প্রতিস্থাপন কাজের টাই-ইন/ হুক-আট এর জন্য ১৫ ফেব্রুয়ারি রাত ৮টা থেকে ১৮ ফেব্রুয়ারি সকাল আটটা পর্যন্ত পাবনা ঈশ্বরদীতে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com