ঢাকাFriday , 16 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঁচবিবিতে অস্বচ্ছল নারীদেরকে শুভ সংঘের সেলাই মেশিন বিতরণ

    admin
    February 16, 2024 6:15 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের পাঁচবিবিতে বসুন্ধরার কালের কন্ঠ শুভ সংঘের উদ্যোগে অস্বচ্ছল নারীদেরকে স্বাবলম্বী করার লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

    ১৬ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৩ টায় পাঁচবিবি উপজেলা চত্ত্বরে কালের কন্ঠ শুভ সংঘ পাঁচবিবি উপজেলা শাখার আয়োজনে উক্ত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শুভ সংঘের উপজেলা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তাইজুল ইসলাম।
    কালের কন্ঠের পাঁচবিবি উপজেলা প্রতিনিধি সাংবাদিক সুমন চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেশ বরণ্য কথা সাহিত্যিক ও কালের কন্ঠের প্রধান সম্পাদক এমদাদুল হক মিলন।

    এ সময় আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার ( ভূমি) মারুফ আফজাল রাজন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবাইদুর রহমান, কালের কন্ঠ শুভ সংঘ বগুড়া জেলার প্রধান উপদেষ্টা মোস্তফা মাহমুদ শাওন, উপজেলা শাখার সাধারণ সম্পাদক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন ছিলেন।

    শেষে বসুন্ধরা গ্রুপের সহাতায় প্রধান অতিথি উপজেলার ২০ জন অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com