ঢাকাThursday , 15 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সুজানগরে তিনদিন ব্যাপী স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার পুরস্কার বিতরণ ও সমাপনী

    admin
    February 15, 2024 8:49 pm
    Link Copied!

    এম মনিরুজ্জামান, পাবনা : উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে,
    আধুনিক প্রযুক্তি সম্প্রারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিনদিন ব্যাপী স্মার্ট কৃষি প্রযুক্তি মেলা পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পাবনার সুজানগর উপজেলা পরিষদ হলরুমে তিনদিন ব্যাপী স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ও পুরস্কার বিতরণ করেন, পাবনার খামার বাড়ির কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড.জামাল উদ্দীন।
    সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রাফিউল ইসলাম। আরো বক্তব্য দেন,উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার ফারুক হোসেন চৌধুরী, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাহে আলম, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মালেক,উপ সহকারী কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান,নার্সারি মালিক নুরুল ইসলাম কামাল প্রমুখ। অনুষ্ঠানে কৃষক, নার্সারি মালিক ও মেলায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com