ঢাকাSaturday , 27 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নওগাঁ নিয়ামতপুর ৫ নং রসুলপুর ইউনিয়নে বসুন্ধরা গ্রুপের কয়েক হাজার দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ

    admin
    January 27, 2024 12:17 pm
    Link Copied!

    নিজস্ব প্রতিবেদক

    নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলায় আজ ৩য় দিনে সকাল ১০ টা থেকে ৫ টা পর্যন্ত কয়েক হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সকাল ১০ টায়
    ৫ নং রসুলপুর ইউনিয়নে কম্বল বিতরণ শুরু হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং ইউনিয়নের চেয়ারম্যান ও নিয়ামতপুর উপজেলার আওমী যুবলীগের সভাপতি মোঃ মুত্তালিব হোসেন বাবর। এবং ৫ নং রসুলপুর ইউনিয়নের সচিব মেহেদী হাসান এছাড়াও রসুলপুর ইউনিয়নের সকল ওয়ার্ডের সদস্য বিন্দু। কম্বল বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন প্রধান অতিথি ও ৫ নং রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান মোত্তালিব হোসেন বাবর। মততালিব হোসেন বাবর বলেন ৫ নং রসুলপুর ইউনিয়নে অতি দরিদ্র অসহায় মানুষের বসবাস করেন, এই ইউনিয়নে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে কম্বল বিতরণ করায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই এবং বসুন্ধরা চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান স্যারের জন্য দোয়া ও শুভকামনা।
    এ সময় আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা বৃন্দ এবং কালের কণ্ঠ শুভ সংঘের সদস্য সদস্যরা। এ সময় কম্বল হাতে পেয়ে অসহায় দুস্থরা কম্বল হাতে পেয়ে তারা খুবই আনন্দিত হয়েছেন তারা আনন্দিত হয়ে আমাদের বলেন বিগত বছরের তুলনায় এ বছরে শীত অনেক বেশি কিন্তু এ বছরে আমাদের এই কনকনে শীতে কেউই সাহায্য সহযোগিতা করতে এগিয়ে আসে নাই কিন্তু বসুন্ধরা গ্রুপ আমাদেরকে কম্বল দিয়েছে আমরা বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে খুবই আনন্দিত আমরা বসুন্ধরা গ্রুপের মালিকের জন্য দোয়া করি আল্লাহ বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান সহ বসুন্ধরা গ্রুপের সকল কর্মকর্তা কর্মচারীদের দীর্ঘায়ু কামনা করি।
    এর পর নিয়ামতপুর উপজেলার বাজার কাঠ পট্টির অসহায় দরিদ্রদের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ করেন শাহজামান বদু।
    এ সময় বসুন্ধরা গ্রুপের এক কর্মকর্তা আমাদের বলেন নিয়ামতপুর উপজেলায় কয়েক হাজার অসহায় দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে এ কার্যক্রমের আজ তৃতীয় দিন পর্যায়ক্রমে আমরা প্রত্যেকটা ইউনিয়নে এবং ওয়ার্ডের এই কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত রাখব। এবং নিয়ামতপুর উপজেলার কয়েক হাজার পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com