ঢাকাFriday , 26 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জ হাটিকুমরুলে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

    admin
    January 26, 2024 9:05 pm
    Link Copied!

    রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

    সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুলে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে, শুক্রবার (২৬ জানুয়ারি) সকাল ১১ টার সময় হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে এবং সার্জেন্ট মোঃদুলাল হোসেনের সঞ্চালনায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় পুলিশ পরিদর্শক মোঃ মনিরুল ইসলাম, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সিরাজগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃরুহুল আমিন, সলঙ্গা থানা শ্রমিক ইউনিয়নের হাটিকুমরুল শাখার সাধারণ সম্পাদক রঞ্জু ইসলাম, বাস মিনি বাস মালিক সমিতির নেতা মোঃ সুমন, সিএনজি মালিক সমিতির নেতা মোঃ রাশেদুল ইসলাম সহ কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।

    এছাড়াও সিএনজি, অটো রিক্সা চালক সহ বিভিন্ন যানবাহনের চালক ও হেলপার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। সভায় আগত বিভিন্ন জনের নিকট থেকে বিভিন্ন দাবি উত্থাপন এবং হাইওয়ে পুলিশের চলমান কার্যক্রম প্রশংসনীয় মনে বিভিন্ন জন বক্তব্য প্রদান করেন। কিছু অসুবিধার বিষয়ে উত্থাপিত হলে ধৈর্য সহকারে শুনে যৌক্তিক উপায়ে সমাধানের আশ্বাস দেয়া হয়। আগত সকলকে শুভেচ্ছাসহ ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com