ঢাকাWednesday , 24 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সাংবাদিকদের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ প্রেসক্লাব নিরলস ভাবে কাজ করে যাচ্ছে

    admin
    January 24, 2024 9:55 pm
    Link Copied!

    পাবনা জেলা প্রতিনিধি
    লাবলু বিশ্বাস।

    প্রকাশিতঃ ২৪ শে জানুয়ারি সময়ঃ- ১২. ৩০ মিনিট

    বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব -এর কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি সুনামধন্য সাংবাদিক ফরিদ খানের নেতৃত্বে, দেশব্যাপী বিভাগীয় জেলা উপজেলা সর্বস্তরের সাংবাদিকদের অধিকার ও মর্যাদার প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে চলছে সাংবাদিক ফরিদ খান।

    বাংলাদেশ প্রেসক্লাব রাজশাহী বিভাগীয় সম্মেলন সমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে বগুড়া জেলার অস্থায়ী কার্যালয়ে ৮টি জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে উক্ত প্রস্তুতি মূলক সভায় উপরোক্ত কথাগুলো বলেন ।
    তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা কারোর লালসার শিকার না হয়ে নিজের বুদ্ধি মেধা দিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সাংবাদিক হিসেবে নিজে প্রতিষ্ঠা লাভ করুন। দেখবেন একদিন এই বাংলাদেশ প্রেসক্লাবের একটি সদস্য হওয়ার জন্য ধরণা দিতে হবে ইনশাআল্লাহ।
    সাফল্য আমাদের খুব সন্নিকটে।
    উক্ত সভায় ৪ টি সিদ্ধান্ত গৃহীত হয় ১. ফোনে ফোনে রক্তদান ২. সাংবাদিক প্রশিক্ষণ শাখা ৩. মানবাধিকার শাখা ৪. ভোক্তা অধিকার শাখার কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে সংশ্লিষ্ট বিষয়ে কেন্দ্রীয় নেতাদের দিকনির্দেশনা মুলক পরামর্শ প্রদান করেন, সাংবাদিক ফরিদ খান।
    বাংলাদেশ প্রেসক্লাব বগুড়া জেলার প্রতিষ্ঠাতা ও রাজশাহী বিভাগের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাজশাহী বিভাগের সিনিয়র সহ-সভাপতি ও সিরাজগঞ্জ জেলার সভাপতি, শিক্ষাবিদ বিশিষ্ট সাংবাদিক জয়সাগর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হাসান ইমাম তালুকদার, রাজশাহী বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলার সভাপতি মাসুদ রানা, রংপুর বিভাগীয় শাখার সাধারণ সম্পাদক এনামুল হক স্বাধীন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক রেজাউল করিম মাসুদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এস এম শাখাওয়াত হোসেন দোলন, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন,
    বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় কমিটির সদস্য মেহেদী হাসান রাজিব, সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা,
    রাজশাহী জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক হোসেন, নওগাঁ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নুরুনবী (নাইস)
    পাবনা জেলা শাখার সদস্য সচিব বাংলাদেশ বসুন্ধরা পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান হাফিজ, পাবনা জেলা আহবায়ক কমিটি অন্যতম সদস্য, সমাজসেবক, এস ডি টিভি পাবনা জেলা প্রতিনিধি স্মার্ট ঈশ্বরদী মানবিক সংস্থার সভাপতি সাংবাদিক মোঃ লাবলু বিশ্বাস,
    গুরুদাসপুর উপজেলা সহ-সভাপতি তাওহীদা ইসলাম তন্নী।
    পত্নীতলা উপজেলা শাখার সভাপতি মোঃ মকসেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক বিপ্লব কুমার কাজল, দপ্তর সম্পাদক রুপল হোসেন সহ বগুড়া, রাজশাহী, সিরাজগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, নাটোর পাবনা জেলার বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ ।
    উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ প্রেসক্লাব এর জেলা উপজেলা অফিসে মাসিক মিটিং সহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে গৃহীত হয়। এবং বিভাগীয় সম্মেলন সফল করার লক্ষ্যে প্রধান অতিথি সাংবাদিক ফরিদ খানসহ ৮ জেলার উপস্থিত সাংবাদিকবৃন্দ দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com