ঢাকাTuesday , 23 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নওগাঁর এসপি রাশিদুল হক

    admin
    January 23, 2024 5:53 pm
    Link Copied!

    রানা সরদার
    নওগাঁ প্রতিনিধি:
    রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক’কে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়েছে। সোমবার (২২ জানুয়ারি) বিকেলে রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সভাকক্ষে সাফল্যের স্বীকৃতিস্বরুপ তাঁকে সম্মাননা স্বারক প্রদান করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আনিসুর রহমান বিপিএম-পিপিএম। এর আগে পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত অভিন্ন মানদন্ডের আলোকে ডিসেম্বর/২৩ মাসের রাজশাহী রেঞ্জের সেরা পুলিশ সুপার হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়।

    পুলিশ মিডিয়া সেল সূত্রে জানা যায়, ২০২৩ সালের ডিসেম্বর মাসের অপরাধ ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য-অস্ত্র উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ট্রাফিক ব্যবস্থাপনা, নারী-শিশু-বয়স্ক-প্রতিবন্ধী হেল্প ডেস্কের সেবামূলক কার্যক্রমসহ বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করা হয়। এসব সূচকে রাজশাহী বিভাগে সবদিক থেকে নওগাঁ এগিয়ে থাকায় সাফল্যের স্বীকৃতিস্বরুপ জেলার শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। এছাড়া শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হন অতিরিক্ত পুলিশ সুপার (পত্নীতলা সার্কেল) মুঃ আব্দুল মমীন, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন।
    রানা সরদার
    নওগাঁ প্রতিনিধি।
    ২৩/১/২৪

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com