ঢাকাSaturday , 20 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাবনা ঈশ্বরদীর বীর মুক্তিযোদ্ধা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের মৃত্যু

    admin
    January 20, 2024 10:12 pm
    Link Copied!

    পাবনা জেলা প্রতিনিধি
    লাবলু বিশ্বাস

    ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান ও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস (৮২) আজ ২০ জানুয়ারি’২৪ সকাল ১০. ৩০ মিনিট এর সময় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না-লিল্লাহে রাজিউন)।

    তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগ সহ বার্দ্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

    আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি, যুবলীগের সভাপতি ও আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আমৃত্যু উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব সুনামের সাথে পালন করে গেছেন।

    তাঁর মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ, সদ্য সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী পৌর সভার মেয়র ইছাহক আলি মালিথা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ, বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com