ঢাকাFriday , 19 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু’র প্রথম মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন

    admin
    January 19, 2024 8:12 pm
    Link Copied!

    পাবনা জেলা প্রতিনিধি
    লাবলু বিশ্বাস

    আজ ১৯শে জানুয়ারি রোজ শুক্রবার পাবনার ঈশ্বরদী প্রেসক্লাবের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা, সাপ্তাহিক চেতনায় ঈশ্বরদী’র ভারপ্রাপ্ত সম্পাদক, মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগারের সভাপতি, ঈশ্বরদী সাহিত্য সংস্কৃতি পরিষদের সহ-সভাপতি, ঈশ্বরদী পৌরসভার সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টুর শশুর, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ঈশ্বরদী প্রেসক্লাব ও নাগরিক কমিটি যৌথভাবে কবর জিয়ারত, ও শ্রদ্ধা নিবেদন করেন।

    সকালে ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণের সঞ্চালনায় ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে তার কবরের পাশে দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন ও স্মৃতিচারণ করা হয়।
    পড়ে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আ, ত, ম শহিদুজ্জামান নাসিম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, অধ্যাপক উদয়নাথ লাহেরী, ঈশ্বরদী উপজেলা ঈশ্বরদী পৌরসভার সাবেক মেয়র ও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংশন সম্পাদক এস এম রাজা, ঈশ্বরদী প্রেসক্লাবের সহ-সভাপতি মাহাবুবুল হক দুদু, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন খান, সেলিম সরদার, মরহুম ফজলুর রহমান ফান্টুর ছেলে কৌশিক রহমান আকাশ প্রমুখ।

    এরপর ঈশ্বরদী প্রেসক্লাব ও নাগরিক কমিটির পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন এবং রুহের মাগফেরাত কামনা করে, মোনাজাতে অংশগ্রহণ করেন উপস্থিত সকলে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com