ঢাকাSunday , 31 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মাদারীপুর-৩ দ্বাদস সংসদ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

    admin
    December 31, 2023 7:35 pm
    Link Copied!

    রিপোর্টঃ এস,এম শাহ্জালাল,মাদারীপুর।

    মাদারীপুরের কালকিনিতে বাংলাদেশ নির্বাচন কমিশন কতৃক আয়োজিত তিনদিন ব্যাপী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

    বরিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টার সময় উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস কালকিনি উপজেলা প্রকাশনের আয়োজনে কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ হল রুমে এ কর্মশালার উদ্বোধন করা হয়।

    কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব উত্তম কুমার দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা জনাব মোহাম্মামাদ মারুফুর রশিদ খাঁন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মাসুদ আলম,পুলিশ সুপার, মাদারীপুর ও জনাব আহমেদ আলী, জেলা নির্বাচন অফিসার, মাদারীপুর।

    অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জনাব কায়েছুর রহমান, সহকারী কমিশনার(ভূমি),কালকিনি।

    এ সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাদারীপুর-৩ সংসদীয় আসনের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পুলিং এজেন্টদের উদ্দেশ্যে বক্তারা বলেন আপনারা আপনাদের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন। আপনাদের উপর যদি কোন প্রকার হুমকি ধমকির কিংবা হামলার হয় সেটা আমরা কঠোর ভাবে দমন করবো।

    আর যদি আপনাদের মধ্যে কেউ কোন প্রকার জাল ভোট কিংবা কোন প্রকার অনিয়ম করতে সহযোগিতা করেন সেটা যদি প্রমানিত হয় তহলে অভিযুক্ত ব্যাক্তির চাকুরী থাকবে না বলে জানিয়ে দেন।

    ভোট হলো একটি আমানত আর প্রত্যেক ভোটারের ভোট দেওয়ানো আমাদের উপর অর্পিত দায়িত্ব, এ দায়িত্ব যদি আমরা পালন না করি তাহলে জনগনের অভিশাপ আমাদের উপর পরবে এবং এর জন্য আল্লাহর কাছে ও জবাব দিতে হবে।

    তাই আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করবো। এসময় বিভিন্ন বিষয় তুলে ধরে আলোচনা করেন প্রধান অতিথিসহ অন্যান্যরা।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com