ঢাকাSaturday , 23 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শেষ হলো ৩ দিন ব্যাপি শেরপুর জেলা ইজতেমা

    admin
    December 23, 2023 8:59 pm
    Link Copied!

    মোঃ লাভলু ইসলাম প্রাবন
    শেরপুর প্রতিনিধিঃ

    মহান প্রতিপালকের কাছে মোনাজাতে দেশের শান্তি, মানবতার ক্ষমা, মানুষের হানাহানি, ফিলিস্তিনে গণহত্যা বন্ধ ও বিশ্বব্যাপী মুসলমানদের সুদৃঢ় ভ্রাতৃত্ব ও ক্ষমা চাওয়ার মধ্য দিয়ে শেষ হলো ৩ দিনব্যাপী শেরপুর জেলা তাবলীগ জামাতের (সাদ কান্ধলভী মতাদর্শ) ইজতেমা। মোনাজাত পরিচালনা করেন কাকরাইল থেকে আগত প্রতিনিধি মুফতি মাওলানা হাফেজ আজিম উদ্দিন।
    শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার পাকুড়িয়া শেখহাটি এলাকার রৌহা বিলের বিশাল ময়দানে এই মোনাজাত অনুষ্ঠিত হয়।
    হাজার হাজার পুরুষ ও পর্দার আড়ালে অসংখ্য নারী মোনাজাতে শরিক হন। কান্নায় ভেঙ্গে পড়েন উপস্থিত মুসল্লিগণ।
    এর আগে, গত বৃহস্পতিবার ফজরের নামাজের পর শুরু হয় ইজতেমা। কনকনে শীতের মধ্যে ৩দিনব্যাপী খোলা বিলে মানুষের কষ্ট হলেও অস্বস্তি ছিল না। তাছাড়া তাবলীগ কমিটির ব্যবস্থাপনাও ছিল দেখার মত।
    ব্যবস্থাপনা কমিটির অন্যতম প্রফেসার সারোয়ার জাহান, রফিকুল ইসলাম সেজনু, আবু সাঈদ সুমন, মো. আলামিন জানিয়েছেন, সকলের সহযোগিতায় আল্লাহর দিনের জন্য এই কর্মসূচি সফল হয়েছে। শীতে কষ্ট হলেও আল্লাহর রাজি-খুশির জন্য সকলেই এই ৩টি দিন ইবাদতে মশগুল ছিলেন। ইজতেমায় মধ্যপ্রাচ্য, ভারত, ইন্দোনেশিয়াসহ বেশ কিছু দেশ থেকে তবলীগ জামাতপন্থিরা আসেন। ৩ দিনব্যাপী এ ইজতেমায় বয়ান করেন দেশীয় ও আন্তর্জাতিক মুরুব্বিগণ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com