ঢাকাThursday , 14 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়গঞ্জের পাঙ্গাসীতে রাস্তায় বেরিকেট – ভোগান্তিতে জনতা

    admin
    December 14, 2023 6:18 pm
    Link Copied!

    রেজাউল করিম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

    সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলার হাটপাঙ্গাসী ইউনিয়নে আন্চলিক মহাসড়কের পাশে মিরেরদেউলমুড়া গ্রামের একটি কাচা সড়কে বাঁশের বেড়িকেট তৈরী করায় এলাকার সাধারণ জনগন ব্যাপক ভোগান্তির স্বীকার হচ্ছে।

    সরেজমিনে গিয়ে জানা যায় গত ১৩ ই ডিসেম্বর মঙ্গলবার মিরেরদেউলমুড়া গ্রামের রমজান আলী এবং তার ছেলে আব্দুর রহমান এবং তার গংদয় উক্ত গ্রামের ভিতরের একটি কাচা সড়কের ঠিক মাঝখানে বাঁশের খুটি দ্বারা বেরিকেট তৈরী করেন। এবং কেন এই রাস্তায় বেরিকেট তৈরী করেন রমজান আলী এর কাছে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন আমার বাসায় যাওয়ার জন্য রাস্তা না দেওয়ার কারনেই আমি এখানে বেরিকেট তৈরী করেছি।

    এই রাস্তার মাথায় রাস্তা ভেঙে পুকুরে চলে যাওয়ায় আমরা আমাদের বাড়িতে যাওয়ার জন্য কোন প্রকার ব্যাবস্তা নাই এমনকি পুকুরের পানির ভিতর দিয়ে আমাদের চলাচল করতে হয়। তাই ঐ রাস্তা ঠিক করে না দিলে আমি রাস্তার বেরিকেট খুলে দিবোনা।

    এদিকে হাফেজ বেলাল হোসেন ও আবদুল হালিম বলেন আমার জায়গা দিয়ে তারা চলাচল করা সত্ত্বেও বর্তমানে ভ্যান অটোগাড়ি যাতায়াতের জন্য আমার পুকুরে মাটি ভরাট করে বড় আকারের রাস্তা বের করতে চায় আমি এতে রাজি না হওয়ায় রমজান আলী এবং তার ছেলে রহমান গং মিলে রাস্তার মাঝখান বাশের বেরিকেট দিয়ে পুরো গ্রামের প্রায় চার হাজার মানুষের চলাচলে বাঁধা তৈরী করছে।
    ইউপি সদস্য সাইফুল ইসলাম বলেন আমি ওদের বলে বেরিকেট খুলে দিয়েছিলাম কিন্তু কি ভেবে রাতে আবার বেরিকেট দিলো তাহা আমি জানিনা।

    অন্য দিকে ভুক্তভোগী গ্রামের সকল জনতা রাস্তার বেরিকেট খুলে দেওয়ার জন্য প্রশাসন সহ সকল সংশ্লিষ্ট দপ্তরের সহযোগিতা চেয়ে বক্তব্য দিয়েছেন। এলাকার সমাজ সেবক এনামুল হক বলেন বিষয় টি আমি শুনেছি তবে আমরা দ্রুতই এর সমাধান করে দেওয়ার জন্য চেষ্টা করবো। পাঙ্গাসী ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম নান্নু বলেন ঐ রাস্তায় কর্মসুচির মাটির কাজ চলছিল হঠাৎ সম্যসা হওয়ায় কাজ বন্ধ রাখা হয়েছে এবং এবিষয়ে সমাধানের চেষ্টা চলছে।

    এদিকে রাস্তায় বেরিকেট দেওয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এখানে যে কোন সময় বড় ধরনের সংঘর্ষ হতে পারে বলে এলাকাবসীর ধারণা। তাই বিষয় টি খুব দ্রুত সমাধান করা

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com