ঢাকাTuesday , 12 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ার কাহালুতে স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লার গাড়ি ভাঙচুর

    admin
    December 12, 2023 1:14 am
    Link Copied!

    কাহালু (বগুড়া) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাহালু-নন্দগ্রাম এলাকার স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লার গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় প্রার্থী সামান্য আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার বিকেল সাড়ে চার টায় সময় কাহালু উপজেলার কালাই ইউনিয়নের তিনদিঘী নামক বাজারের পাশে।

    জানা গেছে প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লা তার কর্মীদের নিয়ে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষ্যাতের জন্য তিনদিঘী বাজারে যাবার প্রাক্কালে অতর্কিতভাবে বিএনপি দলীয় লোকেরা লাঠি সোটা নিয়ে তার গাড়ি আটকিয়ে ব্যাপক ভাঙচুর করে। ভাঙচুরের সময় কাচের আঘাতে মোল্লা সামান্য আহত হয়। এ ঘটনার পর ডা. জিয়াউল হক মোল্লা অভিযোগ করার জন্য কাহালু থানায় আসেন।

    এ রিপোর্ট লেখার সময় (সন্ধ্যে ৬ টা) তিনি তার ভাঙচুর হওয়া গাড়িসহ থানায় অবস্থান করছিলেন। এ বিষয়ে ডা. জিয়াউল হক মোল্লা সাথে কথা বলা হলে তিনি বলেন কালাই ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা এ হামলা চালায়। তিনি এ বিষয়ে থানায় মামলা করবেন বলে জানান।

    উল্লেখ্য বিএনপি দলীয় চার বারের সাবেক সংসদ সদস্য এবং বিএনপি থেকে বিচ্ছিন্ন হওয়া ডা. জিয়াউল হক মোল্লা এবার বগুড়া- ৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে সংসদ নির্বাচনে মাঠে নেমেছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com