ঢাকাWednesday , 6 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কুয়াশা উৎসব ২০২৩

    admin
    December 6, 2023 12:49 pm
    Link Copied!

    মোঃ লাভলু ইসলাম প্রাবন
    শেরপুর প্রতিনিধি।

    শীতের কুয়াশাকে কেন্দ্র করে প্রতি বছরের মতো এবারো ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে হতে যাচ্ছে দুইদিন ব্যাপি কিয়াশা উৎসব ২০২৩।হারাবার আগে পায়ে মাখো শিশির, কুয়াশার মাঠে বাড়ুক প্রাণের ভিড়’ এই পতিপাদ্যকে সামনে রেখে আগামী ১০ও১১ ডিসেম্বরের এই আয়োজনে থাকবে গ্রামীন চালা ঘর,গরুর গাড়ী,আগুন পোহানোর দৃশ্য সহ নানান প্রদশনী। পরিবেশন করা ক্ষুদ্র নৃগোষ্ঠীর নৃত্য।প্রদর্শনে স্থান পাবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের হাতে আকা চিত্রকর্ম, উপস্থাপন হবে পাহাড়ি আদিবাসী নৃত্য।

    আয়োজক কমিটির একাধিক সদস্য জানান, প্রায় মাস খানেক আগে থকেই ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে উৎসবের প্রচারণা ঘিরে বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে, গান পরিবেশনার ও চলচ্চিত্র প্রদর্শনের মাধ্যমে করা হচ্ছে অর্থ সংগ্রহ।

    আয়োজক কমিটির সদস্য আহসানুল্লাহ নিপুন জানান, কুয়াশা উৎসব মূলত শীতকালে আয়োজন করা হয়। কিন্তু এবার বিশ্ববিদ্যালয়ের শীতকালীন ছুটি এবং নির্বাচনের কথা চিন্তা করে এবার উৎসবের তারিখ এগিয়ে নেওয়া হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com