ঢাকাSunday , 3 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়া-৪(কাহালু ও নন্দীগ্রাম) আসনে আলোচিত হিরো আলমের মনোনয়ন বাতিল

    admin
    December 3, 2023 9:09 pm
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়ন বাতিল হয়েছে।

    জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. সাইফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘আজ রবিবার জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে সময় প্রয়োজনীয় কাগজপত্র ও সঠিক তথ্য উপস্থাপন না করায় তাঁর মনোনয়ন বাতিল হয়েছে।’ প্রার্থী চাইলে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারবেন বলেও জানান তিনি।
    রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে বের হয়ে হিরো আলম বলেন, ‘দলীয় মনোনয়ন ফরম পূরণ না করে আমার উকিল (আইনজীবী) ভুল করে স্বতন্ত্র মনোনয়ন ফরম পূরণ করেছেন, আর হলফনামায় এক জায়গায় আমার স্বাক্ষর ছিল না। এটা এমন কোনো ভুল নয়, তাঁরা চাইলেই আজ এসব ঠিক করে নিতে পারতেন। কিন্তু অন্য প্রার্থীরা আপত্তি করায় আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এতে সমস্যার কিছু নেই।
    আমি নির্বাচন কমিশনে আপীল করব; সেখানে না পেলে হাইকোর্টে যাব। হিরো আলম ভোটের মাঠে ছিল, ভোটের মাঠেই থাকবে।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ৩/১২/২০২৩ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com