ঢাকাWednesday , 29 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বিয়ের আসরে কনে শাশুড়িসহ ৪ জনকে গুলি করে হত্যা!

    admin
    November 29, 2023 12:05 am
    Link Copied!

    আন্তর্জাতিক ডেস্ক

    বিয়ের অনুষ্ঠানে কনে, শাশুড়ি, কনের বোন ও এক অতিথিকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন বর। অবাক করা হলেও এমন ঘটনাই ঘটেছে থাইল্যান্ডের উত্তর পূর্বাঞ্চলে।আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি সোমবার এক প্রতিবেদনে জানায়, হামলাকারী চাতুরঙ সুকসুক ২৯ বছর বয়সী একজন প্যারা- অ্যাথলেট ও সাবেক সৈনিক।
    ঘটনার দিনটি ছিল শনিবার। এদিনেই চাতুরঙ সুকসুক (২৯) ও কাঞ্চনা পাচুনথুয়েকের (৪৪) বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠান থেকে হঠাৎ বেরিয়ে বন্দুক নিয়ে আসেন বর। এরপর শুরু করেন গুলি। একে একে কনে কাঞ্চনা, কনের ৬২ বছর বয়সী মা, ৩৮ বছর বয়সী বড় বোন ও অনুষ্ঠানে উপস্থিত এক অতিথিকে হত্যা করেন। এ ঘটনায় গুলিতে আহত আরেক অতিথি হাসপাতালে রয়েছেন।
    থাই সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা যায়, বিয়ের অনুষ্ঠান চলাকালে দম্পতির মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। অতিথিদের ভাষ্য অনুযায়ী, দুজনের ভেতরকার বয়সের ব্যবধান নিয়ে অস্বস্তিতে ভুগছিলেন তারা। এরপরেই গুলির ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনার তদন্ত করছে বলে জানিয়েছে।
    গতবছর, এশিয়ান প্যারা গেমসে সাঁতারে পদক পেয়েছিলেন চাতুরঙ। থাইল্যান্ডের পদাতিক বাহিনীতে কাজ করার সময় তার এক পা হারান। এ বাহিনী থাইল্যান্ডের সীমানা পাহারা দেয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com