ঢাকাMonday , 27 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাজশাহীতে স্বতন্ত্র প্রার্থী হলেন মাহিয়া মাহি

    admin
    November 27, 2023 9:51 pm
    Link Copied!

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুলেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

    মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে খবরটি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

    এর আগে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হতে রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে মনোনয়নপত্র তুলেছিলেন মাহিয়া মাহি। আসন দুটির কোনোটিতেই মনোনয়ন না পেয়ে এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুললেন নায়িকা।

    আজ সোমবার দুপুরে নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিল্লাল হোসেনের কার্যালয় থেকে তার মনোনয়নপত্র তোলা হয়।

    জানা যায়, প্রার্থী হতে জাতীয় পরিচয়পত্র অনুসারে মাহিয়া মাহির নাম লেখা হয়েছে শারমিন আক্তার নিপা।

    প্রার্থী হওয়া প্রসঙ্গে জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, “নির্বাচন দৌড়ে এখন আমিও আছি। গতকাল মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, ‘নির্বাচন যেন এক তরফা না হয়। কেউ যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত না হয়। বলতে পারেন, এসব চিন্তা-ভাবনা থেকে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমার দেখাদেখি যেন অন্যরাও উদ্বুদ্ধ হয়। এটাও একটা কারণ। সেই আসনে নির্বাচনকে আরও প্রতিযোগিতামূলক করতে আমার এই প্রচেষ্টা।”

    তিনি আরও বলেন, ‘যেহেতু আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করব, তাই সবার কাছে আমি দোয়া চাই।’

    এদিকে, রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী। তিনি ২০০৮ সাল থেকে এই আসনের সংসদ সদস্য।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com