ঢাকাMonday , 27 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মাশরাফির আসনে স্বতন্ত্র প্রার্থী,,,, সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম

    admin
    November 27, 2023 10:25 pm
    Link Copied!

    মাশরাফির আসনে স্বতন্ত্র প্রার্থী,,,, সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম

    মোঃ শহিদুল ইসলাম
    বিশেষ প্রতিনিধিঃ

    নড়াইল দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন লায়ন নুর ইসলাম।
    অবহেলিত নেতৃত্ব, শৃঙ্খল যুক্ত সমাজসেবক, অবহেলিত জনসাধারণ এর অধিকার ফিরিয়ে দিতে, সুশৃংখল সমাজ ও জবাবদিহিতামূলক সংসদীয় আসন গড়তে নড়াইল ২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার এসেছেন জাতীয় সাংবাদিক সংস্থার ও বাংলাদেশ ক্রেতাভোক্তা অধিকার সংরক্ষণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান লায়ন নুর ইসলাম।

    তিনি বলেন, সাংবাদিকদের অধিকার,ভোক্তাদের অধিকার আদায়ে এবং সমৃদ্ধশীল সমাজ গঠনে তিনি নিজেকে উৎসর্গ করেছেন জাতীয় পর্যায়ে,তার ই স্বীকৃতি স্বরূপ ভোক্তা অধিকার আইন ২০০৯ এবং কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা করা যাবে আইন ২০১৪।এ বিষয় মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একাধিকবার মত বিনিময় করেছেন তিনি।

    তিনি আরো বলেন, আমার প্রচেষ্টার ফসল দেশের ১৮ কোটি মানুষের কল্যাণে ব্যবহৃত হচ্ছে। সুফল পাচ্ছে দেশের জনগণ। তাহলে আমার প্রচেষ্টায় কেন আমার নড়াইলের পরিবর্তন হবে না?
    ঘুনে ধরা সমাজকে ঝেড়ে,সুস্থ সমাজ ব্যবস্থা বিনির্বানে সমস্ত শ্রেণি পেশার নির্যাতিত, অবহেলিত ও শান্তিপ্রিয় মানুষের সার্বিক সহায়তা প্রত্যাশা করেন তিনি।

    একইসঙ্গে তিনি বলেন, নড়াইলের মানুষের ভালোবাসায় আমি সিক্ত, আমার বিশ্বাস সর্বস্তরের মানুষ আমার পাশে থাকলে আমি নড়ইল ২আসন কে জবাবদিহিতা মূলক মডেল আসন হিসেবে জাতীয় পর্যায়ে উপহার দিতে সক্ষম হব ইনশাল্লাহ।
    অন্ধকারযুক্ত নড়াইলকে আলোকিত নড়াইল হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী একটি স্বচ্ছ নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার লক্ষ্যে জাতির বিবেক সাংবাদিক ও সংশ্লিষ্ট প্রশাসনকে সঠিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন তিনি।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com