ঢাকাSunday , 26 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • উত্তর গাজায় ফিলিস্তিনিদের ফিরতে দিচ্ছে না ইসরায়েল

    admin
    November 26, 2023 8:31 pm
    Link Copied!

    দখলদার ইসরায়েল ও হামাস যুদ্ধ শুরুর ৪৮ দিন পর শুক্রবার সকাল ৭টা থেকে গাজায় চারদিনের যুদ্ধবিরতিতে গেছে দু’পক্ষই। এ যুদ্ধবিরতি কার্যকর হওয়ায় শরণার্থী শিবির থেকে নিজ বাড়িতে ফেরার চেষ্টা করছেন অবরুদ্ধ গাজার হাজার হাজার বাস্তুচ্যুত মানুষ। তবে, একেবারেই নিষেধ করে দিয়েছে দখলদার সন্ত্রাসী ইসরায়েল। তবে, ইসরায়েল গাজা উপত্যকার উত্তর দিকে ফিরতে একেবারেই নিষেধ করায় দীর্ঘদিন বাড়ির বাইরে থাকা মানুষগুলো হতাশ।

    আন্তর্জাতিক গণমাধ্যম আল জাজিরার খবরে বলা হয়েছে, কয়েকদিন আগেই উত্তর গাজায় ব্যাপক বোমাবর্ষণ ও ক্ষেপণাস্ত্র হামলা করে ইসরায়েল। এতে ভিটেমাটি ছেড়ে দক্ষিণ গাজায় স্থানান্তরিত হয় প্রায় ১৭ লাখ মানুষ। যুদ্ধবিরতি হওয়ার কারণে নিজ বাড়িতে ফিরে যেতে চাইছেন ওই বাসিন্দারা। তবে বাড়িতে ফিরতে বাধা দিচ্ছে ইসরায়েল।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com