ঢাকাTuesday , 13 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সুজানগর পৌরসভার মেয়র রেজা’র পুত্র সান ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়ায় সংবর্ধনা প্রদান

    admin
    February 13, 2024 12:33 am
    Link Copied!

    এম মনিরুজ্জামান, পাবনা: সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল করিম রেজা’র পুত্র ওয়ালিদ করিম সান ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

    শাহীন শিক্ষা পরিবার এর (এস. ই. এফ) ফাউন্ডেশন কর্তৃক ২০২৩ সালের ৫ম শ্রেণীর বৃত্তি ওয়ালিদ করিম সান ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়ায় এই সংবর্ধনা প্রদান করা হয়।

    সোমবার পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ মিলনায়তনে শাহীন শিক্ষা পরিবার(এস.ই.এফ) ফাউন্ডেশনের পক্ষ থেকে ওয়ালিদ করিম সান সহ বৃত্তিপ্রাপ্ত অন্য মেধাবী ছাত্র-ছাত্রীদের এ সংবর্ধনা ও সনদপত্র প্রদান করেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়ালিদ করিম সান সহ বৃত্তিপ্রাপ্ত অন্য মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন শাহীন শিক্ষা পরিবার এর (এস. ই. এফ) ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুহাম্মদ মাছুদুল আমীন শাহীন। এ সময় অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

    সান বৃত্তি পরীক্ষায় পাবনার মধ্যে নবম স্থান অধিকার করে।

    ওয়ালিদ করিম সান পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজ পাবনা থেকে ২০২৩ সালের ৫ম শ্রেণীর বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।

    এদিকে ওয়ালিদ করিম সান যেন সু শিক্ষায় শিক্ষিত হয়ে একজন আদর্শবান মানুষ হিসেবে গড়ে উঠে দেশের মানুষের কল্যাণে কাজ করতে পারে এ জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন সান এর পিতা সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা ও সান এর মা সম্পা খাতুন। উল্লেখ্য সান এর ছোট ভাই ওয়াহিদ করিম মুন ও পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজ পাবনার ৩য় শ্রেণীর একজন মেধাবী ছাত্র।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com