ঢাকাSaturday , 20 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়গঞ্জে বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩০লক্ষ টাকার ক্ষতি

    admin
    January 20, 2024 10:04 pm
    Link Copied!

    সাথী সুলতানা, স্টাফ রিপোর্টার :
    সিরাজগঞ্জের রায়গঞ্জে বৈদ্যুতিক সর্ট সার্কিটের আগুনে বসত বাড়ির ৫টি থাকার ঘর নগদ টাকা ও ৩টি গরু পুড়ে গেছে। আগুনে ঘরে থাকা বিভিন্ন,জিনিসপত্র সহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

    শনিবার(২০জানুয়ারী) রাত সারে ১২ টার দিকে রায়গঞ্জ উপজেলার নলকা ইউনিয়নের কুমাজপুর গ্রামের মৃত আবু বক্করের ছেলে বরাত আলীর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

    বরাত আলী জানান, সন্ধ্যার পর আমরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরি। রাত সারে ১২টার দিকে হঠাৎ করে গোয়াল ঘরে আগুন জ্বলে ওঠে। মুহূর্তেই আগুন পাশের ঘর গুলোতে ছরিয়ে পড়ে। খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে বাড়িতে থাকা ৫ টি ঘর,৩টি গরু নগদ টাকা সহ ঘরে থাকা যাবতীয় জিনিসপত্র পুড়ে যায়।

    ক্ষতিগ্রস্ত বরাত আলী বলেন, কিছু বুঝে উঠার আগেই আগুনে ঘর, ঘরের সব কিছুই পুড়ে যায়। ঘরে থাকা কোন কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।

    আগুনে সবমিলে প্রায় ৩০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি তার। তবে সর্বস্ব হারিয়ে ক্ষতিগস্ত পরিবার সরকার ও প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করেছেন।

    রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আশিকুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com