ঢাকাTuesday , 19 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাজশাহীতে সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠান উদযাপন করেন জাতীয় রাজস্ব বোর্ড

    admin
    December 19, 2023 5:00 pm
    Link Copied!

    মোঃ সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী:

    “আমরা বদলে যাবো, আমরা বদলে দেবো, প্রতিপাদ্য নিয়ে জাতীয় রাজস্ব বোর্ড কর অঞ্চল রাজশাহী আয়োজিত সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। এবারও চার ক্যাটাগরিতে ৪২ জনকে সম্মাননা প্রদান করা হয়।
    ১৯ ডিসেম্বর (মঙ্গলবার) বেলা ১১ টায় রাজশাহী মহানগরীর নানকিং দরবার হলে এই সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার মো: শাহ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর আপীল অঞ্চল রাজশাহীর কর কমিশনার মনোয়ার আহমেদ, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রাজশাহীর কমিশনার মো: জাকির হোসেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মাসুদুর রহমান রিংকু ।

    অনুষ্ঠানে কর অঞ্চল রাজশাহী’র ৫ জেলার সেরা করদাতাদের সম্মাননা প্রদান করা হয়। এবছর ১০৭০ কোটি টাকা রাজস্ব আয় করে কর অঞ্চল রাজশাহী।
    রাজশাহী সিটি করপোরেশন থেকে সেরা করদাতা ৭ জনের মধ্যে ২০২২-২০২৩ করবর্ষের সর্বোচ্চ করদাতা হয়েছেন ৩ জন। দীর্ঘ সময় কর প্রদানকারী ২ জন। তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা ১ জন এবং সর্বোচ্চ নারী করদাতা ১ জন। ওই ক্যাটাগরিতে রাজশাহী জেলায় ৭ জন, নাটোর জেলায় ৭ জন, পাবনা জেলায় ৭ জন, নঁওগা জেলায় ৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭ জন করে সর্বমোট ৪২ জনকে সম্মাননা প্রদান করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com