ঢাকাWednesday , 6 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নিসচা বগুড়া জেলা শাখার পক্ষ থেকে হাইওয়ে পুলিশ সুপারকে “নিরাপদ” নামক স্মরণিকা প্রদান

    admin
    December 6, 2023 7:36 pm
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার পক্ষ থেকে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটি কর্তৃক বাৎসরিক কর্যক্রম নিয়ে প্রকাশিত গ্রন্থ “নিরাপদ” নামক স্মরণিকা হাইওয়ে পুলিশ সুপার বগুড়া রিজিয়ন (এসপি) হাবিবুর রহমানকে প্রদান করা হয়েছে।
    নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগের নেতৃত্বে
    বুধবার বেলা ১টায় উপশহর কার্যালয়ে বিশেষ আলোচনা সভা ও বই প্রধান অনুষ্ঠিত হয়।
    এতে হাইওয়ে পুলিশ সুপার বগুড়া রিজিয়ন (এসপি) হাবিবুর রহমান বলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখা যেভাবে কাজ করে জনগণকে সড়ক দুর্ঘটনারোধ কল্পে সচেতন করছে সত্যি এটি প্রশাংসার দাবি রাখে। আসলে একটি সড়ক দূর্ঘটনা একটি পরিবারকে নিঃস্ব করে দেয়। আমাদের সকলের উচিত আইন মেনে সড়কে চলাচল করা। আইন সবার জন্য সমান। আমরা অনেকেই আইন না মেনে সড়কে যানবাহন চালাই। এতে অনেক সময় দূর্ঘটনা ঘটে। নিজে যেমন ক্ষতিগ্রস্ত হয়, তেমনি অন্য জনও ক্ষতিগ্রস্ত হয়। তাই আইন মেনে আমরা সড়কে চলাচল করবো। সবার মাঝে সড়ক পরিবহন আইন ছড়িয়ে দিয়ে তাদেরকেও সচেতন করে গড়ে তুলবো। তিনি আরও বলেন, হাইওয়ে পুলিশ সর্বদা জনগণের নিরাপত্তা নিশ্চিত করার জন্য হাইওয়েতে কাজ করছে। শুধু সড়ক দুর্ঘটনারোধ নয়, ছিনতাই ও ডাকাতি রোধ করতে হাইওয়ে পুলিশ কাজ করে থাকে। সড়ক আইন মানলে দূর্ঘটনা অনেকাংশই কমিয়ে আনা সম্ভব। আমাদের দেশে বেশিরভাগ দুর্ঘটনা অতিরিক্ত গতির কারণে। আমরা যদি সড়ক আইন মেনে যানবাহন চালাতে পারি তাহলে দুর্ঘটনা কমে আসবে। এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান, প্রচার সম্পাদক ইমরান, কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম, সাদমান সোহাগ, রবিউল ইসলাম সোহাগ, আমিন ইসলাম প্রমূখ।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ০৬/১২/২০২৩ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com