ঢাকাThursday , 18 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নারী থেকে পুরুষে রূপান্তরিত কলেজ শিক্ষার্থী, এলাকায় চাঞ্চল্য

    admin
    January 18, 2024 7:10 pm
    Link Copied!

    সাথী সুলতানা, স্টাফ রিপোর্টার ;

    সিরাজগঞ্জের তাড়াশে ক‌লেজ পড়ুয়া শিক্ষার্থী তমা সরকার (১৮) নারী থেকে পুরুষে রূপান্তরিত হয়েছে। বিষয়‌টি এলাকায় ছড়িয়ে পড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আর তমা সরকার‌কে দেখতে প্রতিনিয়ত তার বাড়িতে ভিড় করছেন এলাকাবাসী।
    ঘটনাটি ঘ‌টে‌ছে উপজেলার বারুহাঁস
    ইউনিয়নের চৌবাড়িয়া দক্ষিণপাড়া।
    তমা সরকার ওই গ্রা‌মের শ্রী সুধান্ন সরকারের মেয়ে ও রাজশাহী মহানগরের আলহাজ সুজা-উদ দৌলা সরকারি কলেজের একাদশ শ্রে‌ণির শিক্ষার্থী।
    তমার বাবা সুধান্ন সরকার জানান, ২০২৩ সা‌লের দুর্গা পূজার আগে তমার শরী‌রে প‌রিবর্তন ঘ‌টে। লজ্জায় সে আমা‌দের কাউ‌কে কিছু ব‌লে‌নি। ত‌বে তার এক ঘ‌নিষ্ঠ বান্ধ‌বীর কা‌ছে সব‌কিছু খু‌লে ব‌লে। প‌রে তার বান্ধবী আমা‌দের জানা‌লে আমরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হরমন বিশেষজ্ঞ চি‌কিৎ‌সকের পরাম‌র্শে পরীক্ষা-নি‌রীক্ষা ক‌রে জান‌তে পা‌রি তার শা‌রীরিক প‌রিবর্তন হ‌য়ে‌ছে।
    পুরু‌ষে রূপান্ত‌রিত হওয়া তমা সরকার ব‌লেন, আ‌মি এখন পু‌রোপু‌রিভা‌বে পুরু‌ষের রূপান্ত‌রিত হ‌য়ে‌ছি।

    তমার মা জানান, আমার একটা মে‌য়ে একটা ছে‌লে ছিল। মে‌য়েটা বড় ছিল। ভগবান তা‌কেও ছে‌লে ক‌রে দি‌য়ে‌ছেন।
    তমার বান্ধবী দীপালি বালা ব‌লেন, আ‌গে আমরা দুজন একসঙ্গে স্কু‌লে গেছি। অ‌নেক খেলাধুলাও করে‌ছি। দুজ‌নের ভা‌লো বন্ধুত্ব ছিল। এখন আর আ‌গের ম‌তো মেলামেশা কর‌তে পার‌ব না।

    এ প্রসঙ্গে তমার চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হরমন বিশেষজ্ঞ ডা. কামরুজ্জামান জানান, হরমন পরিবর্তনের কারণে এ রকম শারীরিক পরিবর্তন হওয়া অস্বাভাবিক কিছু নয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com