ঢাকাThursday , 28 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটের কালাইয়ে প্রাথমিক পল্লী প্রাণী উন্নয়ন সমিতির চিকিৎসকদের প্রাণিসম্পদ সেক্টরের সাথে জড়িত বিভিন্ন স্টেক হোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

    admin
    December 28, 2023 11:16 pm
    Link Copied!

    হারুন অর রশিদ
    স্টাফ রিপোর্টার
    বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার উদয়পুর ইউনিয়নের মোসলেমগঞ্জ বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। এতে পল্লী প্রাণী চিকিৎসক ফারুক হোসেনের সঞ্চালনায় সোহাগ মিয়া কিরণ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালাই উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. হাসান আলী।
    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত SALO সম্প্রসারণ মাকছুদুর রহমান (রাজা) ও মিম দুগ্ধ ইলেকট্রনিক স্বত্বাধিকারী জালাল উদ্দীন লাদু।
    এ সময় প্রধান অতিথি প্রাথমিক চিকিৎসকদের এন্টিবায়োটিক ব্যবহারের বাধ্যবাধকতা, চিকিৎসার পরিসীমাসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।
    শেষে প্রাথমিক পল্লী প্রাণী চিকিৎসক উন্নয়ন সমিতির সদস্যদের সর্বসম্মতিক্রমে সোহাগ মিয়া কিরণকে সভাপতি ও ফারুখ হোসেন কে সাধারণ সম্পাদক মনোনিত করে ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com