ঢাকাFriday , 22 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর মিছিলে হামলার ঘটনায় মামলা

    admin
    December 22, 2023 10:49 pm
    Link Copied!

    ‌রিপোর্টঃ এস,এম শাহ্ জালাল, মাদারীপুর।

    মাদারীপুরের কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর ঈগল মার্কার মিছিলের উপর আ.লীগ প্রার্থীর সমর্থকরা ককটেল ও হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে।

    এ হামলার ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৬ জন কর্মী আহত হয়েছে। আহতদেরকে জেলা সদর হাসপাতালসহ বিভিন্নস্থানে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ককটেল বিস্ফোরণের ঘটনায় আজ শুক্রবার বিকালে কালকিনি থানায় একটি মামলা করা হয়েছে।

    ভুক্তভোগী ও এলাকা সুত্রে জানাগেছে, মাদারীপুর-৩ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী উপজেলা আ.লীগের সভাপতি তাহমিনা বেগমের ঈগল প্রতীকের পক্ষে লক্ষিপুর ইউপির সাবেক চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন গেন্দু কাজীর নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় একটি মিছিল বের করা হয়।

    এ সময় আ.লীগের মনোনীত প্রার্থী ড.আবদুস সোবহান মিয়া গোলাপের সমর্থকেরা পেছন থেকে মিছিলের উপর বেশ কয়েকটি হাতবোমা নিক্ষেপ করে। এতে করে ওই মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

    এসময় ককটেল ও হাতবোমার আঘাতে স্বতন্ত্র প্রার্থীর কর্মী লক্ষিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন গেন্দু কাজী, মালেক হাওলাদার, আকলিমা বেগমসহ ৬জন কর্মী আহত হয়।

    পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। পরে খবর পেয়ে খাসেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় । পরে এ হামলার জেরে লক্ষিপুর ইউপি পরিষদের সাবেক চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন গেন্দু কাজীর ভাই মোফাজ্জেল কাজী বাদী হয়ে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন।

    ভুক্তভোগী লক্ষিপুর ইউপি পরিষদের সাবেক চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন গেন্দু কাজী বলেন, ঈগলের পক্ষে শান্তিপূর্ণ মিছিল বের করলে আমাদের মিছিলের উপর ককটেল ও হাতবোমা হামলা চালানো হয়েছে। আ.লীগ প্রার্থীর পক্ষ নিয়ে এ হামলা চালিয়েছে ফজলুল হক বেপারীর লোকজন। আমরা এ হামলার সঠিক বিচার চাই।

    এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত ফজলুল হক বেপারী জানান, আমার লোকজন হামলা করেনি বরং গিন্দু কাজীর লোকজন নৌকার সমর্থকদের উপর অতর্কিত হাতবোমা হামলা চালায় এতে নৌকার তিন জন গুরুতর আহত হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

    উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন বলেন, স্বতন্ত্র প্রার্থীর মিছিলের উপর অতর্কিত ককটেল হামলার ঘটনায় থানায় আমাদের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। আমরা প্রধান হামলাকারী ফজলুল হক বেপারীর দৃষ্টান্ত মূলক বিচার চাই।

    এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান জানান, লক্ষীপুরে মিছিলে ককটেল ও হাতবোমা হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে।

    কালকিনি,মাদারীপুর।
    তারিখঃ ২২-১২-২৩

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com