ঢাকাFriday , 2 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ঈশ্বরদী ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির জমকালো আয়োজনে মিলন মেলা ২০২৪ অনুষ্ঠিত

    admin
    February 2, 2024 8:51 pm
    Link Copied!

    প্রকাশিতঃ ২ ফেব্রুয়ারি

    লাবলু বিশ্বাস,
    পাবনা জেলা প্রতিনিধি।
    আজ ২রা ফেব্রুয়ারি রোজ শুক্রবার ঈশ্বরদী ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির আয়োজনে জাক জমক পূর্ণভাবে মিলন মেলা ২০২৪ (বনভোজ) অনুষ্ঠিত হয়েছে।
    সকাল ৮ টায় ঈশ্বরদী ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির নিজস্ব কার্যালয় থেকে গ্রীন ভ্যালি পার্কের উদ্দেশ্যে রওনা দেই, নিজ নিজ বাইক, কার, বাস যোগে গন্তব্যস্থলের পৌঁছান এরপর সকালের নাস্তার পর্ব শেষ করে। উক্ত ঈশ্বরদী ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির মূল পর্ব শুরু হয়, শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মহিবুল আলম সুপার স্টার লাইট, অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহম্মদ আলী সভাপতি ঈশ্বরদী ইলেকট্রনিক ব্যবসা সমিতি ও ঈশ্বরদী ইলেকট্রনিক ব্যাবসায়ী সমিতির উপদেষ্টা।
    বিশেষ অতিথিঃ মোহাম্মদ মোস্তাক আহমেদ কিরণ সভাপতি ঈশ্বরদী প্রেসক্লাব আরো উপস্থিত ছিলেন আর আর বি কেবল ব্যাবস্থাপক ও এস কিউ এর কর্মকর্তা সহ বিশিষ্ট ইলেক্ট্রনিক ব্যাবসায়ী আব্দুর রহিম, সাংবাদিক হিসেবে উপস্থিত ছিলেন এস ডি টিভি পাবনা জেলা প্রতিনিধি লাবলু বিশ্বাস এবং ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি মামুনুর রহমান মামুন।
    উক্ত ঈশ্বরদী ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহী কমিটি সদস্যদের পরিচয় পর্ব এবং ফুলেল শুভেচছা বিনিময় করা হয়।
    ১. সভাপতিঃ- শামিম আহম্মেদ ২ . সহ- সভাপতি জিয়াউল হক ৩. সাধারণ সম্পাদকঃ মিনারুল ইসলাম ৪ সহ সাধারণ সম্পাদকঃ- ডাবলু হোসেন ৫. সাংগঠনিক সম্পাদকঃ-রবিউল ইসলাম ৬.সহ- সাংগঠনিক সম্পাদকঃ- আলমগীর হোসেন ৭. কোষাধক্ষ্যঃ জাহাঙ্গীর আলম ৮. সহ কোষাধক্ষ মোঃ আনোয়ার হোসেন( লিটন) ৯. দপ্তর সম্পাদক, আরিফ হোসেন ১০. প্রচার সম্পাদক রাশেদ আহমেদ ১১.ক্রীড়া সম্পাদকঃ- রফিকুল ইসলাম। এ ছাড়া বিভিন্ন কোম্পানি এবং পাবনা, চাটমোহর,ভাঙ্গুড়া, আওতাপাড়া, ঈশ্বরদী লালপুরের প্রায় ২৫০ ব্যবসায়ীর উপস্থিতিতে ছোট ও বড়রা ক্রীয়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন ও বিআরবি, স্কয়ার, ওয়ালটন, কোম্পানির অফিসা সহ মহিলাদের বিভিন্ন ধরনের খেলাধুলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
    দুপুরের ডিনার শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এবং লটারির আযোজন করা হয়, এবং অংশ গ্রহণ করেন উক্ত লিটারীতে প্রথম পুরস্কার বাইসাইকেল জিতে নেন রাসেদ ইলেক্ট্রনিক এর স্বত্বাধিকারী, আওতাপাড়া এই লটারীতে ২য় পুরস্কার একটি বেলেন্ডার মেশিন এবং তৃতীয় পুরস্কার একটি মোবাইল ফোন সহ সর্বমোট ৩০ টি পুরস্কার ছিল।
    উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন
    ঈশ্বরদী ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ শামীম আহম্মেদ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com