ঢাকাThursday , 1 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • আলুর ক্ষেত থেকে ৩টি ওয়ান শুটার গান উদ্ধার

    admin
    February 1, 2024 6:41 pm
    Link Copied!

    রানাসরদার , জেলা প্রতিনিধি, নওগাঁ: নওগাঁয় পরিত্যাক্ত অবস্থায় আলুর ক্ষেত থেকে ৩টি ওয়ান শুটার গান উদ্ধার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। বুধবার (৩১ জানুয়ারি) রাত ১১টার দিকে সদর উপজেলার বক্তারপুর ইউনিয়নের চাকলা-শ্যামপুর রাস্তার মাঝের একটি আলু ক্ষেত থেকে উদ্ধার করা হয়।

    বৃহষ্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়- রাতে বক্তারপুর এলাকায় অভিযান পরিচালনা করেন র‌্যাবের একটি দল। এসময় গোপনে মাদক ও অস্ত্র সরবরাহ সংক্রান্ত তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান সময় অজ্ঞাত মাদক ও অস্ত্র ব্যবসায়ী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আলুর ক্ষেতে ৩টি ওয়ান শুটারগান ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের উপস্থিতিতে পরিত্যাক্ত অবস্থায় ৩টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। শুটারগান ৩টি উদ্ধারের পর নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
    রানা সরদার
    নওগাঁ প্রতিনিধি।
    ০১-০২-২৪

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com