ঢাকাWednesday , 29 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুরে ঘূর্ণিঝড় এমন এর লন্ডভন্ড চরকাচিয়া ন্যাশনাল স্কুল।

    admin
    May 29, 2024 1:33 am
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    রায়পুর উপজেলা ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন মিনা ফকিরের পশ্চিমে ৯ নং ওয়ার্ড অবস্থিত চরকাচিয়া ন্যাশনাল আইডিয়াল স্কুল সুনামধন্য প্রতিষ্ঠান ২০১৬ সালে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়। এরপর থেকেই আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই প্রতিষ্ঠানকে। তরুণ শিক্ষাক ও শিক্ষিকা নিয়ে গুটি গুটি করে এগিয়ে যাচ্ছে ন্যাশনাল আইডিয়াল স্কুল।২০২৩-২৪ সনে এসএসসি তে প্রথমবার অংশগ্রহণ করে সুনামের সাথে শতভাগ পাস করেছেন শিক্ষার্থীরা।

    প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ সেলিম জানান এই প্রতিষ্ঠানটা গড়তে আমাদেরকে অনেক কষ্ট করতে হয়। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় হচ্ছে ঘূর্ণিঝড় রেমালের কারণে আমাদের প্রতিষ্ঠানের টিনের চালা উরে গেছে, এখন যেমন শিক্ষার্থীদের লেখাপড়া চালাতে হিমশিম খাচ্ছি তেমনি বৃষ্টি হলে আতঙ্কে থাকতে হয় আমাদের। প্রতিষ্ঠানটি মেরামত করা হলে আমরা অনেক উপকৃত হব। উপকৃত হবে শিক্ষার্থীরা।

    বিষয়টি নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান আমার সাধ্য অনুযায়ী আমি চেষ্টা করব প্রতিষ্ঠানটি যাতে শিক্ষার্থীদের কোন ক্ষতি না হয়। এ বিষয়ে লক্ষ্মীপুর-২ সংসদ সদস্য বলেন আমরা মাঠ পর্যায় কমিটি গঠন করেছি কমিটি রিপোর্ট আসলেই ক্ষয়ক্ষতি দেখে আমরা ব্যবস্থা নেব।

    ০৮নং দক্ষিন চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মোল্লা বলেন প্রতিষ্ঠানটি কি হয়েছে আমরা শুনেছি এবং স্থানে গিয়ে সরজমিনে দেখেছি। আশা করি খুব শীঘ্রই মেরামতের ব্যবস্থা করা হবে।

    ন্যাশনাল স্কুলের সভাপতি মোহাম্মদ দিদারুল ইসলাম মোল্লা বলেন আমি আমাদের সিনিয়র নেতৃবৃন্দদের সাথে কথা বলে একটা ব্যবস্থা করার চেষ্টা করতেছি আশা করি খুব শীঘ্রই ব্যবস্থা করা হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com