ঢাকাWednesday , 24 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মামলা প্রত্যাহারের দাবীতে রাযপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

    admin
    April 24, 2024 3:12 pm
    Link Copied!

    (রায়পুর-লক্ষ্মীপুর) প্রতিনিধি

    লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌরসভার মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাট সহ কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে জনৈক মার্কেট মালিক মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলমের মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ ২৩ মে মঙ্গলবার বিকাল ৪ টায় রায়পুর পৌরসভার সামনে রায়পুর-চাঁদপুর মহাসড়কে পৌর পরিষদ ও কর্মকর্তা-কর্মচারীদের ব্যানারে ১ ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    মানববন্ধনে বক্তব্য প্রদান করেন, রায়পুর পৌরসভার কাউন্সিলর আবু নাছের বাবু, মাহবুবুর রহমান রিজভী, মোঃ ইউসুফ হোসেন বিএসএস, মোঃ হোসেন, রুবেল প্রধানিয়া। এছাড়াও কর্মকর্তা-কর্মচারীদের মধ্য থেকে বক্তব্য প্রদান করেন, কর্মচারী সংসদের সভাপতি মোসলেহ উদ্দীন মানিক, সাঃ সম্পাদক কামরুল হাছান রাসেল, সহ-সভাপতি পীরজাদা জিএস আরমান, প্রকৌশলী কামরুল হাসান, প্রকৌশলী আবু তাহের, প্রকৌশলী মাহমুদুন্নবী, প্রশাসনিক কর্মকর্তা রীনা রানী রায়, হিসাব কর্মকর্তা নোমান সিদ্দীকি, কর আদায়কারী ইসমাইল মাহমুদ পাটোয়ারী, সড়ক বাতি পরিদর্শক মাহফুজুর রহমান, এজাজ হোসেন নিশাত, ইকবাল হোসেন পাটোয়ারী, মোকাদ্দেস হোসেন জুয়েল, ফজলুল কাদের আর্জু প্রমূখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com