ঢাকাSunday , 7 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সুজানগরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে আযান ও কেরাত প্রতিযোগিতা

    admin
    April 7, 2024 7:50 pm
    Link Copied!

    এম মনিরুজ্জামান, পাবনা: যুগান্তর স্বজন সমাবেশ উপজেলা শাখার উদ্যোগে, আযান ও কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার সকালে পাবনার সুজানগর উপজেলা মডেল মসজিদ কনফারেন্স রুমে আযান ও কেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শুদ্ধ উচ্চারণ ও সুললিত কন্ঠে আযান ও কেরাত চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় উপজেলার মানিকদির হাফিজিয়া মাদ্রাসা, চলনা জরিমন নেছা হাফিজিয়া মাদ্রাসা, আবুল কাশেম আজীরণ নেছা হাফিজিয়া মাদ্রাসা, ভবানীপুর জামিয়াতুল ইব্রাহিম হাফিজিয়া মাদ্রাসা ও দারুস সালাম হিরা ইসলামিয়া মাদ্রাসা নুরুদ্দিনপুরসহ স্থানীয় বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, উপজেলা নির্বাহী অফিসার মীর রাশেদুজ্জামান রাশেদ, পৌর মেয়র রেজাউল করিম রেজা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, যুগান্তর স্বজন সমাবেশ সুজানগর উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ নাদের হোসেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম দায়েন, সুজানগর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা রফিকুল ইসলাম, মডেল মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আরিফ বিল্লাহ, হাফেজ মাওলানা আল আমিন ও যুগান্তরের উপজেলা প্রতিনিধি ও স্বজন সমাবেশের উপদেষ্টা এম এ আলিম রিপন।অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আখতারুজ্জামান জর্জ, যায়যায়দিন প্রতিনিধি এম মনিরুজ্জামান, পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, সমাজ সেবক আব্দুল আলিম যতিন, হাফেজ হাসিবুল ইসলাম, নির্মাতা টিভির চেয়ারম্যান রাজু আহমেদ,স্বজন সমাবেশের সদস্য আলামিন শেখসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    আযান ও কেরাত প্রতিযোগিতায় দারুস সালাম হিরা ইসলামিয়া মাদ্রাসার শিক্ষার্থী নাইমুল ইসলাম প্রথম স্থান, মানিকদির হাফিজিয়া মাদ্রাসা ছাত্র আরমান দ্বিতীয় স্থান ও দারুস সালাম হিরা ইসলামিয়া মাদ্রাসারর ছাত্র সালমান ফারসী তৃতীয় স্থান অধিকার করে।
    এছাড়া স্কুল শাখা ক্যাটাগরিতে আবিদ জামান আরাফ প্রথম স্থান অধিকার করে। বিচারকের দায়িত্ব পালন করেন মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা আরিফ বিল্লাহ, ও মাওলানা আল আমিন। শেষে যুগান্তরের স্বপ্নদ্রষ্ট্রা বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com