ঢাকাMonday , 25 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হচ্ছেন নুসরাত জাহান মিতু

    admin
    March 25, 2024 7:51 pm
    Link Copied!

    গজারিয়া প্রতিনিধিঃমুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় আসন্ন উপজেলা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন নুসরাত জাহান মিতু।
    ইতি মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানিয়ে ছেন তিনি।নুসরাত জাহান মিতু মানবতার সেবায় কাজ করে যাওয়া ইতিমধ্যেই গজারিয়ার গণমানুষের মাঝে পরিচিত মানবিক মুখ। এবার জন প্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।নুসরাত জাহান মিতু বলেন আমি এল এল বি দ্বিতীয় বর্ষে অধ্যায়ন রতো আমার শশুর সাবেক তিন বারের মেম্বার এবং আমার স্বামী ৮নং ওয়াডের তিন বারের রানিং মেম্বার এবং গজারিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের ১নং জয়েন্ট সেক্রেটারি। আমি গজারিয়া উপজেলার বিনির্মান ও নাগরিক সেবা প্রত্যাশা পূরণের লক্ষ্যে আসন্ন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ‘ ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com