ঢাকাThursday , 7 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কালকিনিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

    admin
    March 7, 2024 7:34 pm
    Link Copied!

    রিপোর্টঃ এস,এম শাহ্ জালাল, কালকিনি, মাদারীপুর।

    মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের ইচাগুরা গ্রামের ইউছুব সরদারের স্ত্রী নাছিমা খানম (৩৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ। আজ বৃহস্পতিবার(৭মার্চ) এনায়েত নগর ইউনিয়নের ইচাগুড়া গ্রামের ইউসুফ সরদারের ঘর থেকে গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে নাসিমা খানমকে ঝুলতে দেখে তার ছেলে ও মেয়ে। তাদের ডাক চিৎকার শুনে বাড়ীর লোকজন ও প্রতিবেশীরা ছুটে আশে।
    এনায়েত নগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোজাম্মেল হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ বিছানায় দেখতে পাই। নাসিমার মেয়ে নূর নাহারের (১৪) কাছ থেকে জানতে পারি, তার বাবা ইউসুফ বাড়িতে নেই। ইতিপূর্বে তাদের মধ্যে বেশ কয়েকবার পারিবারিক কলহ হলে আমি মিটিয়ে দিয়েছি।
    নিহত নাছিমা খানমের বাবার বাড়ী মাদারীপুরের পশ্চিম মাদ্রা গ্রামের মৃত,আব্দুল কাদের বয়াতীর মেয়ে। ২০বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয় নাছিমা খানমের। তার এক ছেলে ও এক মেয়ে রেয়েছে। বিয়ের পর থেকেই
    নিহতের স্বজনদের দাবি পারিবারিক কলহের জেরে পরিকল্পিতভাবে দুই সন্তানের জননী নাসিমাকে হত্যা করা হয়েছে।নিহতের ভাই দিদার বয়াতী জানান, বিয়ের পর থেকেই ইউসুফ তার বোন নাসিমার ওপর নির্যাতন করে আসছে। এরই প্রেক্ষিতে নাসিমাকে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঠিক বিচার দাবি করেন।
    কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com