ঢাকাWednesday , 6 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শিবগঞ্জ পৌরসভার উপ নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনারের মতবিনিময়

    admin
    March 6, 2024 8:32 pm
    Link Copied!

    হারুন অর রশিদ
    স্টাফ রিপোর্টার

    বগুড়ার শিবগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগনের সাথে মতবিনিময় করেছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। বুধবার ( ৬ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এ মতবিনিময় করেন তিনি। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার। এসময় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন,শিবগঞ্জ পৌরসভার উপনির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে। ইভিএম এ ভোট দেয়া এখন খুবই সহজ একটি বিষয়। মোবাইল ব্যবহারের চেয়েও ইভিএম এ ভোট দেয়া সহজ। ভোটাররা যেনো নির্বিঘ্নে ভোট দিতে পারে সে ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া ইভিএম ব্যবহারের জন্য ভোটারদের প্রশিক্ষণের ব্যবস্থাও করা হবে।

    মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ( রাজশাহী অঞ্চল) দেলোয়ার হেসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মেজবাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) মোতাহার হোসেন, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান।

    এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিমুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার তানভীর হাসান, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ, সহকারী রির্টনিং অফিসার ও শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান আকন্দ প্রমূখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com