ঢাকাSunday , 3 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • যশোরে ভ্যান চালককে ছুরিকাঘাত করে ছিনতাই, আটক এক

    admin
    March 3, 2024 9:26 pm
    Link Copied!

    মোহাম্মদ জসিম উদ্দিন তুহিন
    যশোর জেলা প্রতিনিধি দৈনিক আমার দেশ প্রতিদিন

    যশোরের বাঘারপাড়া থেকে দেড় মাস আগে ছিনতাই হওয়া অটোভ্যান উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।এসময় ইয়ামিন মোল্যা নামে এক ছিনতাকারীসহ ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়েছে। ব্রিফিং করে ডিবির ওসি রূপন কুমার সরকার এই তথ্য জানিয়েছেন।আটক ইয়ামিন বাঘারপাড়া উপজেলার বেতালপাড়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে।ডিবি পুলিশ জানিয়েছে, গত ২৬ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে উপজেলার উত্তর চাঁদপুর গ্রামে চালক রমজান আলী তার অটোভ্যানটি যাচ্ছিলেন। গ্রামের ফাঁকা জায়গা কাঁচা দিয়ে যাওয়ার পথে চালক রমজান আলীকে ছুরিকাঘাত করে অটোভ্যানটি নিয়ে চম্পট দেয় ইয়ামিন। রমজান আলীর চিৎকারে আশেপাশের লোকজন এসে রমজান আলীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।
    এই ঘটনায় রমজান আলীর পিতা কলিম উদ্দিন বাঘারপাড়া থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্কর্তা ডিবির এসআই মফিজুল ইসলাম তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান জানার পরে গত ১ মার্চ সন্ধ্যায় চৌগাছা উপজেলার শাহজাদপুর গ্রাম থেকে ইয়ামিনকে আটক করেন।এসময় তার দখল থেকে ছিনতাই করা ভ্যানটি, কাজে ব্যবহৃত একটি চাকু, একটি সাউন্ডসেট, ভ্যানের ব্যাটারি উদ্ধার করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com