ঢাকাSaturday , 2 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটের পাঁচবিবিতে একাডেমি কাপ প্রমিলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

    admin
    March 2, 2024 7:00 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের পাঁচবিবিতে একাডেমি কাপ প্রমিলা ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন আজ শুক্রবার বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

    উপজেলা ফুটবল একাডেমির আয়োজনে ও পাঁচবিবি পৌর সভার সার্বিক সহযোগিতায় এই টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও আরিফা সুলতানা।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোজাফফর রহমান সাজা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি পলাশ কুমার ঘোষ, ছাত্রনেতা মেহেদী হাসান নিলয় হোসেন আওয়ামীলীগ নেতা জাহিদুল মাস্টার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

    উদ্বোধনী খেলায় পাঁচবিবি প্রমিলা ফুটবল একাডেমি ৩- গোলে জয়পুরহাটের ক্ষেতলাল পাঠানপাড়া প্রমিলা ফুটবল একাডেমিকে পরাজিত করে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com