ঢাকাSaturday , 2 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঁচবিবিতে খেলার খবর ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ছাত্রকে মারধর

    admin
    March 2, 2024 1:31 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের পাঁচবিবিতে ফুটবল খেলে জয়লাভ করে ফেসবুকে আপলোড দেওয়ার অপরাধে প্রতিপক্ষ কিশোরগ্যাং দলের নির্মম আঘাতে জখম হয় এসএসসি পরীক্ষার্থী। তাদের মারপিট থেকে রক্ষা করতে বাবা ও চাচী এগিয়ে এলে তারাও মারপিটের শিকার হন। গুরত্বর আহত অবস্থায় এসএসসি পরীক্ষার্থী নূর ইসলামকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন।

    গুরত্বর আঘাত প্রাপ্ত হওয়ায় নূর চলমান এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করতে পারেনি। তবে প্রতিপক্ষদের দাবী ফেসবুকে তাদের নামেই মিথ্যা ও খারাপ মন্তব্য করে নূর। ন্যায় বিচারের আসায় নূরের বাবা আদালতে মামলা করে।
    মামলার বিবরণে জানা যায়, চলতি বছর এসএসসি পরীক্ষার আগের দিন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা গ্রামের বজলুর ছেলে নূর ইসলাম সরকারকে একই এলাকার কিশোর গ্যাংয়ের সদস্য আকাশ হিরা সাজ্জাদুল রকি মারুফ ও সাব্বির সহ ১০-১২ জন দেশীয় অস্ত্র লোহার রড, লাঠি ও দাঁ দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।

    এতে নূরের মাথা ফেটে রক্ত ঝড়ে এবং জ্ঞান হারিয়ে মাটিতে পরে যায়। এসময় ছেলেকে তাদের হাত থেকে রক্ষা করতে গেলে বাবা ও চাচীও মারপিটের শিকার হন। গুরত্বর অবস্থায় নূর ইসলামকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। নূর ইসলামের বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ অনেকেই এমন ঘটনার নিন্দা জানায়।

    একাধিক সহপাঠিরা বলেন আমরা পরীক্ষা দিলেও নূরকে মেরে মাথা ফেটে দেওয়ায় সে পরীক্ষা দিতে পারেনি। নূরের মা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলে ভালো ফুটবল খেলতে পারে এজন্য তাকে মেরে মাথা ফেটে দিল। এ কারনে বাবা আমার পরীক্ষা দিতে পারলনা জীবন থেকে একটা বছর নষ্ট হয়ে গেল। বাবা-মা দু’জনেই ছেলেকে যারা মেরেছে তাদের নিয্য বিচার দাবী করেন।

    পাঁচবিবি থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন,আদালত থেকে আদেশ আসায় তাদের বিরুদ্ধে তদন্ত রিপোর্ট দেওয়া হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com