ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুরে জমি নিয়ে বিরোধের জেরে হামলা,নারীসহ আহত ৩

    admin
    February 29, 2024 9:53 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টাঃ

    লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৬ নং কেরোয়া ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩ জন আহত হয়েছে। গঠনাটি ঘটেছে কেরোয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আলিমুদ্দিন বেপারী বাড়িতে। সরেজমিন গিয়ে জানা যায় একই বাড়ির আক্তার গংদের সাথে তাজু বেপারীর ফিরোজ গংদের দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত ২৮ ফেব্রুয়ারী বুধবার রাতে ফিরোজ তার ব্যাবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে ফেরার সময় আক্তার তার সহযোগী ৫/৬ জন সন্ত্রাসী প্রকৃতির লোক নিয়ে হামলা করে। এতে ফিরোজ মারাত্মক আহত হয়ে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি হয়। আজ ২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে আক্তার তার সহযোগী শাহাদাৎ, শান্ত, মাসুদকে নিয়ে আনোয়ারের উপর হামলা চালায়। তাকে উদ্ধারের জন্য তাজু বেপারীর স্ত্রী ফাতেমা বেগম(৬০) এবং আনোয়ারের স্ত্রী আসমা এগিয়ে আসলে তাদেরকেও তারা মারধর করে। গুরুতর আহত অবস্থায় ফাতেমা ও আসমাকেও রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করায়।

    এ ব্যাপারে ফিরোজের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, আক্তার তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের ঘরে হামলা চালায়, ইটপাটকেল মারে। আমার শাশুড়ী ও আমার স্বামী ফিরোজকে হামলা করে গুরুতর আহত করে। আমরা ন্যায় বিচার চাই।

    এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কবির মেম্বার বলেন, গঠনা জেনেছি, দুই পক্ষ চাইলে আমরা মীমাংসা করে দিবো।

    অভিযুক্ত আক্তার ও শাহাদাৎকে জিজ্ঞেস করলে তারা বলেন, আমরা নির্দোস, তাজু বেপারীরা আমাদের ভূমি দখল করে রেখেছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com