ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটে অস্ত্র ও মাদক সহ কুখ্যাত আসামী তসলিম গ্রেফতার

    admin
    February 29, 2024 2:36 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাট সদর উপজেলার জিতারপুর এলাকায় অভিযান চালিয়ে ১ টি ওয়ান শুটার গান ও ৭ পিচ ট্যাপান্ডাডল ট্যাবলেট অস্ত্র ও মাদক মামলার কুখ্যাত আসামী তসলিম হোসেন কে গ্রেফতার করেছে র‍্যাব-৫।

    ২৯ ফেব্রুয়ারী বৃহস্প্রতিবার রাতে ঐ গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তসলিম জিতারপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে। সে অস্ত্র সহ ৭ টি মাদক মামলার আসামী। দুপুরে র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
    র‍্যাব জানায়, তসলিম একজন চিহ্নিত মাদক কারবারী।

    সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে পলাতক রাব্বীর মাধ্যমে জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। তসলিম অস্ত্রের ভয় দেখিয়ে এলাকার সাধারণ জনগণকে জিম্মি করে রাখত যেন কেউ তার মাদক ব্যবসার ব্যাপারে মুখ খুলতে না পারে। এছাড়াও অবৈধ অস্ত্রের প্রভাব খাটিয়ে জিতারপুর এলাকায় বিভিন্ন মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করত বলে জানায়।

    র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল ২৯ ফেব্রুয়ারি বৃহস্প্রতিবার রাত আড়াই টায় সদর উপজেলার জিতারপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় তার দেহ তল্লাশী করে ১টি ওয়ান শুটারগান ৭ পিচ ট্যাপান্টাডল সহ তাকে গ্রেফতার করে। অভিযানের সময় একই গ্রামের ইউনুছ আলীর পুত্র মোঃ রাব্বি (১৯) কৌশলে পালিয়ে যায়।

    পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com